NATIONAL
Class activities in government primary schools will continue from April 28 but pre-primary classes will remain close || সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শ্রেণি কার্যক্রম ২৮ এপ্রিল থেকে চলমান থাকবে তবে প্রাক-প্রাথমিক শ্রেণির কার্যক্রম বন্ধ থাকবে
সংবাদ সংক্ষেপ
প্রবাসী সেলকে শতভাগ কার্যকর করা প্রধান ও প্রথম কাজ প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রীর ৭ এপিবিএন সিলেটের অভিযানে সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার সীমান্ত বাণিজ্যে বিরাজমান সমস্যাবলী নিরসনে ভারতীয় বন্দর কর্তৃপক্ষের সহযোগিতা কামনা কোম্পানীগঞ্জে ঘোষণা দিয়ে একজনকে হত্যা করে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে খুনিরা সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য পদে আবেদনপত্র আহবান উত্তরপূর্বর কম্পিউটার অপারেটর হত্যামামলায় এক আসামি গ্রেফতার মৌলভীবাজারে ৫ বছরের সাজার কারণে চেয়ারম্যান পদে প্রার্থিতা বাতিল ইপিআই কর্মসূচির লক্ষ্য শিশুদের অকালমৃত্যু ও পঙ্গুত্ব রোধ : মেয়র আনোয়ারুজ্জামান সিলেট চেম্বারের সাব-কমিটিতে নাম অন্তর্ভুক্তির জন্যে আবেদনপত্র আহবান সুনামগঞ্জে সড়কে চলাচলকারীদের মাঝে পানি ও ওরস্যালাইন বিতরণ মেয়র-কাউন্সিলর দ্বন্দ্বে বিশ্বনাথে সংঘর্ষ ভাংচুর পথচারী নারীসহ আহত ১০ সিলেটে শিশু একাডেমির নববর্ষ উদযাপন সনদপত্র বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান সিলেট বিভাগীয় বইমেলা উদ্বোধন || জেলা-উপজেলা পর্যায়ে বইমেলার নির্দেশ প্রধানমন্ত্রীর দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করতে কৃষি খাতকে আরও উন্নত করার আহ্বান সিসিক মেয়রের সিলেট-জকিগঞ্জ সড়কে ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী ৩ যুবকের মৃত্যু ‘রেমিট্যান্স অ্যাওয়ার্ড’ প্রবর্তনের পরিকল্পনা রয়েছে সরকারের : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

সাংবিধানিক সরকার থাকা অবস্থায় দেশে মধ্যবর্তী কোন নির্বাচন জনগণ চায় না : মান্নান

  • রবিবার, ৩০ অক্টোবর, ২০১৬

সুনামগঞ্জ প্রতিনিধি : অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেছেন, আওয়ামী লীগ সরকার আইনের সরকার, সংবিধানের সরকার। দেশে একটি সাংবিধানিক সরকার থাকা অবস্থায় মধ্যবর্তী কোন নির্বাচনের সম্ভাবনা নেই। জনগণও মধ্যবর্তী কোন নির্বাচন চায়না। পরবর্তী জাতীয় সংসদ নির্বাচন সময়মত সংবিধান মোতাবেকই হবে।
রবিবার বিকেল সাড়ে ৩টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার আমরিয়া ইসলামিয়া আলিম মাদরাসার শিক্ষা ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন, আওয়ামী লীগের জন্মই হয়েছে বাংলাদেশের উন্নয়নের জন্য। আওয়ামী লীগ ভাষা আন্দোলন থেকে শুরু করে স্বাধীনতার জন্য সংগ্রাম করেছে। শেখ হাসিনা দেশের উন্নয়নে কাজ করছেন। আওয়ামী লীগের হাত ধরেই বাংলাদেশ এগুচ্ছে।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এখলাছুর রহমান। আরও বক্তব্য রাখেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যান আবুল কালাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো আলমগীর কবির, আবুল বাসার মো মাসুক মিয়া ও বদরুন নেছা একাডেমির ভবনদাতা আবুল লেইছ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More

লাইক দিন সঙ্গে থাকুন

স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest