NATIONAL
Prime Minister Sheikh Hasina has urged the world to stand against all forms of aggression and atrocities and say 'no' to war || প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের প্রতি সকল প্রকার আগ্রাসন ও নৃশংসতার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর এবং যুদ্ধকে ‘না’ বলার আহ্বান জানিয়েছেন
সংবাদ সংক্ষেপ
উপজেলা নির্বাচন || শাল্লায় চেয়ারম্যান প্রার্থী বিএনপি থেকে বহিষ্কার পুলিশের অভিযানে চোরাইপথে আনা ১৮টি গরুসহ ৩ চোরাকারবারি গ্রেফতার ৭ এপিবিএন সিলেটের কেন্দ্রীয় জামে মসজিদ উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : শাল্লায় চেয়ারম্যান পদে প্রার্থীতা ফিরে পেলেন শামীম সপ্তাহব্যাপী বিভাগীয় বইমেলায় সিলেটের শিল্প-সংস্কৃতি তুলে ধরা হবে : দেবজিৎ সিংহ সর্বজনীন পেনশন স্কিম নিয়ে জেলা তথ্য অফিসের আলোচনা ও মতবিনিময় মহানগর ডিবিরি অভিযানে ৪৪ লাখ টাকার ভারতীয় চিনি জব্দ গ্রেফতার ৪ প্রাথমিক তদন্ত ছাড়াই উপর মহলের চাপে মামলা নিয়েছে পুলিশ : মেয়র মুহিবুর রহমান সিকৃবিতে বায়োটেকনোলজি অনুষদের ১০ বছর পূর্তি ও জাতীয় ডিএনএ দিবস পালন উপজেলা নির্বাচন || শাল্লায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে মতবিনিময় তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর প্রচারণা শুরু জকিগঞ্জে স্কুল শিক্ষার্থীদের মোটরসাইকেল চালানোয় নিষেধাজ্ঞার আহবান মাধবপুরে দালালের প্রলোভনে পড়ে এক নারী সৌদি আরবে গিয়ে বিপাকে সিলেটে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবসে শোভাযাত্রা ও আলোচনা সভা শংকর দা সাজুল ও মাসিমাকে নিয়ে কিছু স্মৃতি কিছু কথা || আল আজাদ প্লাস্টিক থাকবে নাকি পৃথিবী থাকবে-সিদ্ধান্তে আসতে হবে এখনই : উপাচার্য ড জহিরুল হক

সাক্ষী হাজির না হওয়ায় কিবরিয়া হত্যা মামলার সাক্ষ্যগ্রহণ হয়নি

  • বুধবার, ১৮ জানুয়ারী, ২০১৭

নিজস্ব প্রতিবেদক : আদালতে কোন সাক্ষী হাজির না হওয়ায় সিলেটে সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া হত্যা মামলার সাক্ষ্যগ্রহণ হয়নি।
বুধবার সকাল ১১টায় বিভাগীয় দ্রুত বিচার ট্রাইব্যুনালে এ মামলার সাক্ষ্য গ্রহণের কথা ছিল; কিন্তু একজন সাক্ষীও আদালতে হাজির হননি। এছাড়া হরকাতুল জিহাদ-হুজি নেতা মুফতি হান্নান সহ কারাগারে থাকা ১২ আসামিও অনুপস্থিত ছিলেন।
অবশ্য সিলেট সিটি করপোরেশনের সাময়িক বরখাস্ত মেয়র আরিফুল হক চৌধুরী ও হবিগঞ্জ পৌরসভার সাময়িক বরখাস্ত মেয়র জি কে গউস সহ জামিনে থাকা ১২ আসামি আদালতে হাজির ছিলেন।
এই মামলায় সাক্ষী ১৭১ জন। এর মধ্যে ৪৩ জনের সাক্ষ্য গ্রহণ হয়েছে বলে রাষ্ট্রপক্ষের আইনজীবী কিশোর কুমার কর জানিয়েছেন। তার আশা বৃহস্পতিবার সাক্ষ্য গ্রহণের পরবর্তী তারিখে নির্ধারিত সাক্ষীরা আদালতে হাজির হবেন।
২০০৫ সালে হবিগঞ্জের বৈদ্যের বাজারে গ্রেনেড হামলায় আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অর্থনীতিবিদ ও তখনকার সংসদ সদস্য শাহ এএমএস কিবরিয়া সহ ৫ জন মারা যান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More

লাইক দিন সঙ্গে থাকুন

স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest