NATIONAL
Prime Minister Sheikh Hasina has urged the world to stand against all forms of aggression and atrocities and say 'no' to war || প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের প্রতি সকল প্রকার আগ্রাসন ও নৃশংসতার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর এবং যুদ্ধকে ‘না’ বলার আহ্বান জানিয়েছেন
সংবাদ সংক্ষেপ
সপ্তাহব্যাপী বিভাগীয় বইমেলায় সিলেটের শিল্প-সংস্কৃতি তুলে ধরা হবে : দেবজিৎ সিংহ সর্বজনীন পেনশন স্কিম নিয়ে জেলা তথ্য অফিসের আলোচনা ও মতবিনিময় মহানগর ডিবিরি অভিযানে ৪৪ লাখ টাকার ভারতীয় চিনি জব্দ গ্রেফতার ৪ প্রাথমিক তদন্ত ছাড়াই উপর মহলের চাপে মামলা নিয়েছে পুলিশ : মেয়র মুহিবুর রহমান সিকৃবিতে বায়োটেকনোলজি অনুষদের ১০ বছর পূর্তি ও জাতীয় ডিএনএ দিবস পালন উপজেলা নির্বাচন || শাল্লায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে মতবিনিময় তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর প্রচারণা শুরু জকিগঞ্জে স্কুল শিক্ষার্থীদের মোটরসাইকেল চালানোয় নিষেধাজ্ঞার আহবান মাধবপুরে দালালের প্রলোভনে পড়ে এক নারী সৌদি আরবে গিয়ে বিপাকে সিলেটে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবসে শোভাযাত্রা ও আলোচনা সভা শংকর দা সাজুল ও মাসিমাকে নিয়ে কিছু স্মৃতি কিছু কথা || আল আজাদ প্লাস্টিক থাকবে নাকি পৃথিবী থাকবে-সিদ্ধান্তে আসতে হবে এখনই : উপাচার্য ড জহিরুল হক ৭ এপিবিএনের অভিযানে চোরাই মোটরসাইকেলসহ একজন গ্রেফতার যুক্তরাজ্য সফরে যাচ্ছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে ১০ জুয়ারি গ্রেফতার সিলেট মহানগরীতে সিসিকের অভিযানে জরিমানা আদায়

সিলেট কেন্দ্রীয় কারাগারে ‘করোনা’য় হাজতির মৃত্যু : ২৫ জন কোয়ারেন্টাইনে

  • মঙ্গলবার, ১২ মে, ২০২০

নিজস্ব প্রতিবেদক : সিলেট কেন্দ্রীয় কারাগারে ‘করোনা’য় এক হাজতির মৃত্যু হয়েছে। তার নাম আহমদ হোসেন (৫৫)। তিনি কানাইঘাট উপজেলার দক্ষিণ বাণীগ্রাম ইউনিয়নের ঘড়াই গ্রামের বাসিন্দা। একটি হত্যা মামলায় তাকে ৫ মে কারাগারে পাঠানো হয়। দুদিন পর ৭ মে তার মধ্যে ‘করোনা’ উপসর্গ দেখা দেয়।
সিলেট কেন্দ্রীয় কারাগার সূত্রে জানা গেছে, ৮ মে আহমদ হোসেনকে ভর্তি করা হয় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। পরদিন তাকে নেওয়া হয় শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে। ৯ মে করা হয় নমুনা পরীক্ষা। ১০ মে তিনি মারা যান। ১১ মে রিপোর্ট আসে তার ‘করোনা’ পজিটিভ ছিল।
‘করোনা’য় হাজতি আহমদ হোসেনের মৃত্যুর পর সিলেট কেন্দ্রীয় কারাগারের একটি ব্লক লকডাউন করা হয়েছে। প্রায় ১০০ হাজতিকে স্থানান্তর করা হয়েছে অন্য ভবনে। এছাড়া ২৫ জন কর্মকর্তা-কর্মচারীকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More

লাইক দিন সঙ্গে থাকুন

স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest