NATIONAL
Prime Minister Sheikh Hasina has urged the world to stand against all forms of aggression and atrocities and say 'no' to war || প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের প্রতি সকল প্রকার আগ্রাসন ও নৃশংসতার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর এবং যুদ্ধকে ‘না’ বলার আহ্বান জানিয়েছেন
সংবাদ সংক্ষেপ
সপ্তাহব্যাপী বিভাগীয় বইমেলায় সিলেটের শিল্প-সংস্কৃতি তুলে ধরা হবে : দেবজিৎ সিংহ সর্বজনীন পেনশন স্কিম নিয়ে জেলা তথ্য অফিসের আলোচনা ও মতবিনিময় মহানগর ডিবিরি অভিযানে ৪৪ লাখ টাকার ভারতীয় চিনি জব্দ গ্রেফতার ৪ প্রাথমিক তদন্ত ছাড়াই উপর মহলের চাপে মামলা নিয়েছে পুলিশ : মেয়র মুহিবুর রহমান সিকৃবিতে বায়োটেকনোলজি অনুষদের ১০ বছর পূর্তি ও জাতীয় ডিএনএ দিবস পালন উপজেলা নির্বাচন || শাল্লায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে মতবিনিময় তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর প্রচারণা শুরু জকিগঞ্জে স্কুল শিক্ষার্থীদের মোটরসাইকেল চালানোয় নিষেধাজ্ঞার আহবান মাধবপুরে দালালের প্রলোভনে পড়ে এক নারী সৌদি আরবে গিয়ে বিপাকে সিলেটে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবসে শোভাযাত্রা ও আলোচনা সভা শংকর দা সাজুল ও মাসিমাকে নিয়ে কিছু স্মৃতি কিছু কথা || আল আজাদ প্লাস্টিক থাকবে নাকি পৃথিবী থাকবে-সিদ্ধান্তে আসতে হবে এখনই : উপাচার্য ড জহিরুল হক ৭ এপিবিএনের অভিযানে চোরাই মোটরসাইকেলসহ একজন গ্রেফতার যুক্তরাজ্য সফরে যাচ্ছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে ১০ জুয়ারি গ্রেফতার সিলেট মহানগরীতে সিসিকের অভিযানে জরিমানা আদায়

মাধবপুরে আদালতের রিসিভার নিয়োগের ৫ মাস পর সাইনবোর্ড

  • রবিবার, ২৮ নভেম্বর, ২০২১

মাধবপুর প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুরে একটি জায়গার ব্যাপারে আদালত থেকে রিসিভার নিয়োগের প্রায় ৫মাস পর সাইনবোর্ড টানানো হয়েছে।
গত বৃহস্পতিবার এই সাইনবোর্ড লাগানো হয়। পুলিশের বলছে, আদালতের আদেশের কপি পেয়েই বিরোধপূর্ণ জায়গায় সাইনবোর্ড টানানো হয়েছে। অন্যদিকে বাদির আইনজীবী জানিয়েছেন, প্রায় ৬ মাস পূর্বে আদালত রিসিভার নিয়োগ করে। পরে বাদি জজ কোর্টে রিভিশন করেন।
মামলার বাদি মিনারা খাতুনের স্বামী মো জানু মিয়া জানান, গাংগাইল মৌজার জেএল নং ৩৬৬ এর মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের পাশে তার শ্বশুরের একটি জায়গায় তিনি ঘর নির্মাণ অনেকদিন যাবৎ বসবাস করছিলেন। জায়গাটি নিয়ে বহরা ইউনিয়নের রাজাপুর গ্রামের আব্দুল ওহাব মিয়ার ছেলে মো আতিকুর রহমান সেলিমের সঙ্গে আদালতে মামলা চলছে। প্রায় ৬ মাস পূর্বে হবিগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মাধবপুর থানার ওসিকে এই জায়গায় রিসিভার নিয়োগের আদেশ জারি করেন।
জানু মিয়া আরও জানান, পরবর্তী সময়ে তার আইনজীবীর মাধ্যমে হবিগঞ্জ জজ কোর্টে রিভিশন করা হয়; কিন্তু মনতলা পুলিশ ফাঁড়ির দারোগা মঞ্জু গত ২৫ নভেম্বর তার ঘরে তালা দেন, মালামাল ক্রোক করেন এবং ঘরের সামনে একটি সাইনবোর্ড টানিয়ে দেন।
জানু মিয়া জানান, তিনি পরিবার নিয়ে এখন অন্যর বাড়িতে থাকছেন। তার মেয়েদের পড়ালেখা বন্ধ হওয়ার উপক্রম।
জানু মিয়ার আইনজীবী জানান, আদালত ৬/৭ মাস পূর্বে এই জায়গার রিসিভার নিয়োগ করেন। পরে জজ কোর্টে রিভিশন (৭৯/২১ ইং) করা হয়, যা গত ২৪ নভেম্বর জেলা ও দায়রা জজ আদাল শুনানি শেষে রিভিশন গ্রহণ করে বিচারক নিম্ন আদালতের নথি তলব করে আদেশ দেন।
মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, আদালতের নির্দেশের কপি পেয়ে সাইনবোর্ড টানানো হয়েছে। পুনরায় আদালত আদেশ জারি করলে সাইনবোর্ড খুলে নেওয়া হবে।
বহরা ইউনিয়নের চেয়ারম্যান আরিফুর রহমান আরিফ জানান, সাইনবোর্ড টানানোর বিষয়ে তাকে কেউ কিছু বলেনি।
আদালত সূত্রে জানা গেছে, কয়েক মাস পূর্বে এই জায়গার রিসিভার নিয়োগ করা হয়েছিল। পরে প্রতিপক্ষের আইনজীবী জজ কোর্টে রিভিশন করেন, যা চলমান আছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More

লাইক দিন সঙ্গে থাকুন

স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest