NATIONAL
Prime Minister Sheikh Hasina said that none of the cases filed against BNP leaders and workers are political || প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত কোন মামলাই রাজনৈতিক নয়
সংবাদ সংক্ষেপ
মাধবপুরে বাবা-মাকে নির্যাতনের ঘটনায় ছেলের বিরুদ্ধে থানায় অভিযোগ কৃষকরা যাতে উৎপাদিত ধানের ন্যায্য মূল্য পান সেই ব্যবস্থা করা হবে || আশ্বাস কৃষিমন্ত্রীর বিদেশে পাঠানোর নামে অর্থ আত্মসাৎকারীর গ্রেফতার দাবিতে মানববন্ধন Wales Awami League observed Mujibnagar Day ইউকে ওয়েলস আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত সিকৃবিতে মুজিবনগর দিবস উপলক্ষে শ্রদ্ধা নিবেদন ও আলোচনা গোয়াইনঘাটে পুলিশের অভিযানে ভারতীয় মদসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার সিলেটে করোনা টিকার ৩য় ও ৪র্থ ডোজ দেওয়া হবে ৭ এপিবিএন সিলেটের অভিযানে সোয়া লাখ ভারতীয় বিড়িসহ আটক ১ ছাতকে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন নতুন প্রজন্মের জনপ্রিয় বাউলশিল্পী পাগল হাসান মহানগর ডিবির অভিযানে প্রায় ৩ লাখ টাকার ভারতীয় পণ্যসহ গ্রেফতার ১ স্মার্ট সিলেট সিটি বিনির্মাণে নানামুখী পদক্ষেপ গ্রহণ করা হয়েছে : আনোয়ারুজ্জামান ১৭ এপ্রিল স্বাধীন বাংলাদেশের আনুষ্ঠানিক ভিত্তিমূল রচিত হয় : বিভাগীয় কমিশনার হাওরজুড়ে ধান আর ধান || বোরোর বাম্পার ফলন || শাল্লায় ফসল কাটা নিয়ে দুশ্চিন্তায় কৃষকরা এম ইলিয়াস আলীর গুম দিবসে সিলেট জেলা বিএনপির কর্মসূচি বিশ্বনাথে সাবেক চেয়ারম্যানের বাড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মিস্ত্রির মৃত্যু

জাফলংয়ে টাস্কফোর্সের অভিযানে ৩টি স্যালোমেশিন ও সরঞ্জাম ধ্বংস

  • শনিবার, ২৬ নভেম্বর, ২০১৬

গোয়াইনঘাট প্রতিনিধি : সিলেটের জাফলংয়ে টাস্কফোর্সের অভিযানে নিষিদ্ধ ৩টি স্যালোমেশিন ও অন্যান্য সরঞ্জামে অগ্নিসংযোগ করে ধ্বংস করা হয়েছে।
শনিবার বিকেলে গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা মো সালাহ উদ্দিনের নেতৃত্বে জাফলংয়ের কান্দুবস্তি গ্রামে এ অভিযান পরিচালনা করা হয়।
এ সময় গোয়াইনঘাটের সহকারী কমিশনার (ভূমি) আশ্রাফ আহমেদ রাসেল ও থানা পুলিশের এস আই আব্দুল হক উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো সালাহ উদ্দিন জানান, ১লা সেপ্টেম্বর কোয়ারি থেকে পাথর উত্তোলনে নিষেধাজ্ঞা আরোপ করে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়। এই নির্দেশনা অনুযায়ী জাফলং ও বিছনাকান্দি কোয়ারি দুটি থেকে সকল প্রকার পাথর উত্তোলন বন্ধ করে দেয় উপজেলা প্রশাসন। এই নির্দেশনা অমান্যকারীর বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কোয়ারি এলাকায় মাইকিং করে জানানো হয়েছে। এরপর থেকে উপজেলা প্রশাসনের তৎপরতায় প্রায় ৩ মাস ধরে জাফলংয়ের পিয়াইন নদী থেকে পাথর উত্তোলন সম্পূর্ণ ভাবে বন্ধ রয়েছে।
তবে কিছু দুর্বৃত্ত জাফলংয়ের কান্দুবস্তি গ্রামের মধ্যবর্তী স্থান থেকে গর্ত খনন করে পাথর উত্তোলনের চেষ্টা চালায়। এমন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালিয়ে পাথর উত্তোলনের গর্তে সেচ কাজে ব্যবহৃত ৩টি স্যালোমেশিন ও অন্যান্য সরঞ্জামে অগ্নিসংযোগ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More

লাইক দিন সঙ্গে থাকুন

স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest