JUST NEWS
ATTEMPTS TO DESTROY NON-COMMUNAL CONSCIOUSNESS ARE MAJOR OBSTACLES IN THE WAY OF DEVELOPMENT AND PROGRESS: VC OF METROPOLITAN UNIVERSITY
সংবাদ সংক্ষেপ
লন্ডনে ‘রাউই’ নাশীদ ব্যান্ডের অভিষেক ও সাংস্কৃতিক সন্ধা অনুষ্ঠিত কাজিরবাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে সিলেট মহানগর জামায়াত গোয়াইনঘাটে সাজাপ্রাপ্ত পলাতক আসামি ও ৮ জুয়াড়ি গ্রেফতার জাতীয় গ্রন্থাগার দিবস উপলক্ষ্যে চিত্রাঙ্কন বইপাঠ ও আবৃত্তি প্রতিযোগিতা GDF distributed winter clothes among disabled people দেড়শতাধিক প্রতিবন্ধীর মাঝে শীতবস্ত্র বিতরণ করলো জিডিএফ সিলেটে গ্রীন জেমস ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজে পুুরস্কার বিতরণ শিক্ষা প্রতিষ্ঠান কর্মচারীদের মাঝে আদর্শ শিক্ষক ফোরামের শীতবস্ত্র বিতরণ অসাম্প্রদায়িক চেতনা বিনষ্টের অপচেষ্টা উন্নয়ন ও প্রগতির পথে বড় বাধা : ড জহিরুল হক ফরহাদ ও উমেদের মামলা প্রত্যাহার দাবি স্বেচ্ছাসেবক দল নেতাদের ইউরোপিয়ান ইউনিয়ন রাষ্ট্রদূতের আলীম ইন্ডাস্ট্রিজ কারখানা পরিদর্শন মাধবপুরে চোরাই মোবাইল ফোন ও ল্যাপটপ সহ পাচারকারী গ্রেফতার সুনামগঞ্জের বেদে পল্লীতে প্রশাসনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ বাংলাদেশ কাস্টমস আন্তর্জাতিক বাণিজ্যে দেশীয় অবস্থান সুসংহতকরণে কাজ করছে হবিগঞ্জে সনাতন ধর্মাবলম্বীদের সরস্বতী পূজা উদযাপন সিকৃবি শিক্ষক সমিতি নির্বাচনে বিপুল ভোটে আওয়ামীপন্থী পূর্ণ প্যানেলের জয় লাভ

১২শ দৌড়বিদের অংশগ্রহণে অনুষ্ঠিত হলো সিলেট হাফ ম্যারাথন

  • শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২

ক্রীড়া প্রতিবেদক : সিলেট রানার্স কমিউনিটির উদ্যোগে পঞ্চমবার ইউনিমার্ট সিলেট হাফ ম্যারাথন অনুষ্ঠিত হলো। এতে এবার দেশ-বিদেশের ১৫ বছর থেকে ৭০ বছর বয়সী প্রায় ১২শ দৌড়বিদ অংশ নেন।
শুক্রবার ভোরে দলে দলে সিলেট মহানগরীর প্রবেশদ্বার খ্যাত ক্বীনব্রিজ এলাকায় জড়ো হন দৌড়বিদরা । সকাল ঠিক ৬টায় হুইসেল বাজতেই শুরু হয় দৌড়। বন্দর, জিন্দাবাজার, চৌহাট্টা, আম্বরখানা, মজুমদারি, খাসদবির ও চৌকিদেখি হয়ে বাইশটিলা ঘুরে ম্যারাথন লাক্কাতুরায় সিলেট সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে পৌঁছে শেষ হয়।
ম্যারাথনে ২১ দশমিক ১ কিলোমিটারে ৪০ নারী ও ৩০০ পুরুষ এবং ১০ কিলোমিটারে ৭০ নারী ও ৭৯০ পুরুষ অংশ নেন।
সিলেট রানার্স কমিউনিটির এডমিন ও আয়োজক কমিটির সদস্য ডা ওরাকাতুল জান্নাত জানান, সংগঠনটি ২০১৭ সালের ১৬ নভেম্বর যাত্রা শুরু করার পর বিভিন্ন ধরনের দৌড় প্রতিযোগিতা ও দৌড়বিদদের উন্নয়নে কাজ করে যাচ্ছে।
তিনি আরও জানান, তাদের এই আয়োজনের একটি বিশেষ দিক হলো, ইউনেস্কো থেকে স্বীকৃতিপ্রাপ্ত সিলেটের ঐতিহ্যবাহী শীতলপাটিকে উপস্থাপন করার চেষ্টা, যাতে এ ঐতিহ্য টিকে থাকে।
এবারের আয়োজনে প্রধান পৃষ্ঠপোষক বাংলাদেশের স্বনামধন্য চেইন সুপার শপ ইউনিমার্ট। অন্যতম পৃষ্ঠপোষক হিসেবে আছে মেসার্স সুরভী এন্টারপ্রাইজ, ফিজা এন্ড কোং, এস এম সি প্লাস, আই টি চাম ও প্যারাডোন্টেক্স। সংগঠনের নিজস্ব ২০০ জন স্বেচ্ছাসেবক উদ্যোগ সফলে কাজ করেন।
সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের বিভাগীয় কমিশনার ড মুহাম্মদ মোশাররফ হোসেন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,সিলেট রানার্স কমিউনিটির এডমিন মনজুর আহমেদ আরিফ, মো আলী কামাল সুমন, সৈয়দ ফজলুর রহিম সোহাগ ও মো হাসান আহমেদ।–সূত্র সংবাদ বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

More

লাইক দিন সঙ্গে থাকুন

স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest