NATIONAL
The Bangladesh government has decided to award the Peace Medal in the name of Father of the Nation Bangabandhu Sheikh Mujibur Rahman || বাংলাদেশ সরকার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে শান্তি পদক দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে
সংবাদ সংক্ষেপ
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বিজনেস ক্লাব গঠিত ৭ এপিবিএনের অভিযানে ২ লক্ষাধিক ভারতীয় বিড়িসহ পিকআপ আটক Malaysian labour market will not stop : Shafique মালয়েশিয়ান শ্রমবাজারে জনশক্তি প্রেরণ বন্ধ হবে না : শফিকুর রহমান চৌধুরী অবসর জীবন সম্পর্কে আইজিপি : প্রথমে কিছুদিন বিশ্রাম ও ঘোরাঘুরি এরপর পরিকল্পনা শাল্লায় ব্লাস্ট রোগে বোরোধানের ক্ষতি || সহায়তা পাবেন ক্ষতিগ্রস্ত কৃষকরা কিশোর গ্যাং নিয়ন্ত্রণে পুলিশের পাশাপাশি অভিভাবকদের সচেতন থাকার আহ্বান আইজিপির নতুন প্রজন্মের শিক্ষার্থীদের দেশপ্রেমের শিক্ষা দিতে হবে : প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী উপজেলা নির্বাচন || কোম্পানীগঞ্জে তিন বিএনপি নেতা বহিষ্কার সিকৃবিতে ওয়াপসার কর্মশালায় তথ্য প্রকাশ : সিলেটে ডিমের ঘাটতি দৈনিক ২৫ লাখ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আধুনিক শিল্পায়নের গুরুত্ব অপরিসীম : বিসিক চেয়ারম্যান মাধবপুরে জায়গা সংক্রান্ত বিরোধের জেরে হামলা ও অগ্নিসংযোগের অভিযোগ জঙ্গি ও সন্ত্রাসী তৎপরতা সম্পূর্ণ নিয়ন্ত্রণে : সুনামগঞ্জে আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন জামালগঞ্জ হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান মহিলা ঐক্য পরিষদের কমিটির পরিচিতি সভা জকিগঞ্জে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে এক কিশোরের মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সিকৃবি ছাত্রলীগের শোভাযাত্রা

হবিগঞ্জে হাঁসের ধান খাওয়া নিয়ে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত আহত ৫ জন

  • মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের বানিয়াচং উপজেলার প্রথমরেখ গ্রামে জমিতে হাঁসের ধান খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে হোসাইন আহমদ (৬০) নামের একজন নিহত হয়েছে। এ সময় ৫ জন আহত হয়।
পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা জানান, উপজেলা সদর সংলগ্ন প্রথমরেখ গ্রামের সামায়ূন মিয়ার সঙ্গে একই গ্রামের নূরুল হোসেনের জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে।
এ অবস্থায় সোমবার দুপুরে সামায়ূন মিয়ার জমিতে গিয়ে নূরুল হোসেনের হাঁস ধান খেয়ে ফেলে। এ সময় সামায়ূন মিয়ার পক্ষের লোকজন হাঁসগুলোকে আঘাত করে পা ভেঙ্গে দেয়। এ নিয়ে সামায়ূন মিয়া ও নূরুল হোসেনের কথা কাটাকাটি হয়। তবে স্থানীয় মুরব্বিরা বিষয়টি মিটমাট করে দেন।
কিন্তু মঙ্গলবার দুপুরে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে সামায়ূন মিয়ার চাচা হোসাইন আহমদ গিয়ে সংঘর্ষ থামাতে চেষ্টা করেন। এসময় প্রতিপক্ষের ইট-পাটকেল ও দেশীয় অস্ত্রের আঘাতে তিনি গুরুতর আহত হন। সঙ্গে সঙ্গে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বানিয়াচং সার্কেলের দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার মাহদুমুল হাসান জানান, এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।
নিহত হোসাইন আহমদ বানিয়াচং উপজেলা সদরের ৩ নম্বর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলীর ছোটভাই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More

লাইক দিন সঙ্গে থাকুন

স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest