JUST NEWS
THIS TIME ON EID-UL-AZHA 6 ANIMAL MARKETS HAVE BEEN APPROVED IN SYLHET CITY CORPORATION AREA AND 45 IN DIFFERENT UPAZILAS
সংবাদ সংক্ষেপ
হবিগঞ্জে লায়ন ডিস্ট্রিক্ট পিডিজি ফোরামের খাদ্যসামগ্রী বিতরণ সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে অর্থ ও ত্রাণসামগ্রী বিতরণ নবীগঞ্জ পৌর নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রাহেল চৌধুরী কারাগারে সিলেটে কৃষকদেরকে এপেক্স ক্লাব অব গ্রীণ হিলসের বীজ প্রদান এরশাদ-আম্বিয়া ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় জগদলে ত্রাণ বিতরণ গোয়াইনঘাট উপজেলায় বিদেশ ফাউন্ডেশনের ত্রাণসামগ্রী বিতরণ বিশ্বনাথের দুই ইউনিয়নে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের ত্রাণ বিতরণ এম এ হকের মৃত্যুবার্ষিকী উপলক্ষে জেলা বিএনপির দোয়া মাহফিল কান্দিগাঁও ইউনিয়নে সিলেট সদর উপজেলা বিএনপির ত্রাণ বিতরণ এ্যাম্বাসেডর শহিদুরকে মানবাধিকার কমিশন সিলেটের সংবর্ধনা দীঘলবাঁকে ১ হাজার বন্যার্ত পরিবারে মিলাদ গাজীর খাদ্য ও অর্থ বিতরণ নবীগঞ্জে বন্যার্তদের পাশে বাংলাদেশ সৎসঙ্গের কেন্দ্রীয় নেতৃবৃন্দ সিলেট-তামাবিল সড়কে মারা গেলো মোটরসাইকেল আরোহী ৩ কিশোর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৬ প্রতিষ্ঠানকে জরিমানা বাংলাদেশ উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির ত্রাণ বিতরণ আশার আলো যুব কল্যাণ সংঘের উদ্যোগে কর্মশালা অনুষ্ঠিত

হবিগঞ্জে ‘ভিটামিন এ’ ক্যাপসুল খাবে সাড়ে ৩ লাখ শিশু

  • মঙ্গলবার, ২৪ মে, ২০২২

হবিগঞ্জ প্রতিনিধি : ‘ভিটামিন এ খাওয়ান, শিশু মৃত্যুর ঝুঁকি কমান’ স্লোগানকে সামনে রেখে হবিগঞ্জে জাতীয় ভিটাসিন এ প্লাস ক্যাম্পেইনে এবার ৩ লাখ ৪১ হাজার ৪৫৭ শিশুকে ‘ভিটামিন এ’ ক্যাপসুল খাওয়ানো হবে।
এর মধ্যে ১২ মাস থেকে ৫৯ মাস বয়সী ৩ লাখ ৩১৫ শিশুকে লাল রংঙের ক্যাপসুল ও ৬ মাস থেকে ১১ মাস বয়সী ৪১ হাজার ১৪২ শিশুকে নীল রঙের ক্যাপসুল খাওয়ানো হবে। আগামী ৪ থেকে ৭ জুন পর্যন্ত এই কার্যক্রম চলবে।
বুধবার বিকেলে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালের সম্মেলন কক্ষে প্রেসব্রিফিংয়ে এ তথ্য জানান, সিভিল সার্জন ডা মো নূরুল হক। এ সময় উপস্থিত ছিলেন, ডেপুটি সিভিল সার্জন ডা মুখলিছুর রহমান উজ্জ্বল ও জেলা স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা কলিমুল্লাহ শিকদার।
সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি রাসেল চৌধুরী, সাধারণ সম্পাদক রাশেদ আহমদ খান, সাবেক সভাপতি হারুনুর রশিদ চৌধুরী, ফজলুর রহমান ও মোহাম্মদ নাহিজসহ অন্যরা।
প্রেসব্রিফিংয়ে জানানো হয়, জেলার ৯টি উপজেলার ৭৮টি ইউনিয়নে ও ৬টি পৌরসভায় শিশুদের ‘ভিটামিন এ ক্যাপসুল’ খাওয়ানোর জন্য ১ হাজার ৯১২টি অস্থায়ী কেন্দ্র থাকবে। এ জন্য স্বাস্থ্য বিভাগ ও পরিবার পরিকল্পনা বিভাগের মাঠকর্মী ও বেসরকারি স্বেচ্ছাসেবকসহ ৪ হাজার ৭৫৫ জন কর্মী নিয়োজিত থাকবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

More
স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest