JUST NEWS
THIS TIME ON EID-UL-AZHA 6 ANIMAL MARKETS HAVE BEEN APPROVED IN SYLHET CITY CORPORATION AREA AND 45 IN DIFFERENT UPAZILAS
সংবাদ সংক্ষেপ
হবিগঞ্জে লায়ন ডিস্ট্রিক্ট পিডিজি ফোরামের খাদ্যসামগ্রী বিতরণ সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে অর্থ ও ত্রাণসামগ্রী বিতরণ নবীগঞ্জ পৌর নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রাহেল চৌধুরী কারাগারে সিলেটে কৃষকদেরকে এপেক্স ক্লাব অব গ্রীণ হিলসের বীজ প্রদান এরশাদ-আম্বিয়া ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় জগদলে ত্রাণ বিতরণ গোয়াইনঘাট উপজেলায় বিদেশ ফাউন্ডেশনের ত্রাণসামগ্রী বিতরণ বিশ্বনাথের দুই ইউনিয়নে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের ত্রাণ বিতরণ এম এ হকের মৃত্যুবার্ষিকী উপলক্ষে জেলা বিএনপির দোয়া মাহফিল কান্দিগাঁও ইউনিয়নে সিলেট সদর উপজেলা বিএনপির ত্রাণ বিতরণ এ্যাম্বাসেডর শহিদুরকে মানবাধিকার কমিশন সিলেটের সংবর্ধনা দীঘলবাঁকে ১ হাজার বন্যার্ত পরিবারে মিলাদ গাজীর খাদ্য ও অর্থ বিতরণ নবীগঞ্জে বন্যার্তদের পাশে বাংলাদেশ সৎসঙ্গের কেন্দ্রীয় নেতৃবৃন্দ সিলেট-তামাবিল সড়কে মারা গেলো মোটরসাইকেল আরোহী ৩ কিশোর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৬ প্রতিষ্ঠানকে জরিমানা বাংলাদেশ উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির ত্রাণ বিতরণ আশার আলো যুব কল্যাণ সংঘের উদ্যোগে কর্মশালা অনুষ্ঠিত

হবিগঞ্জে বন্যা পরিস্থিতির অবনতি || ত্রাণ না পাওয়ার অভিযোগ

  • বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জে বন্যা পরিস্থিতির আরও অবনতি হয়েছে। প্রতিদিনই প্লাবিত হচ্ছে নতুন নতুন এলাকা। জেলার ৪টি উপজেলায় অন্তত এক লাখ পরিবার পানিবন্দি হয়ে পড়েছে।
এদিকে আশ্রয়কেন্দ্রগুলোতে চলছে খাদ্য ও বিশুদ্ধ পানির সংকট। অনেক স্থানে বিদ্যুৎ নেই। ত্রাণ বিতরণে প্রশাসনকে হিমসিম খেতে হচ্ছে।
জেলা প্রশাসনের দেওয়া তথ্য অনুসারে, আজমিরীগঞ্জ, নবীগঞ্জ, লাখাই ও বানিয়াচং উপজেলার ২২টি ইউনিয়নের অন্তত ২৫০টি গ্রাম বন্যায় প্লাবিত হয়েছে। আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে ২২৫টি। বন্যার্তদের জন্যে ইতোমধ্যে সরকার থেকে ৭৬৩ মেট্রিকটন চাল, নগদ ২০ লাখ ২৭ হাজার ৫০০ টাকা ও ২ হাজার প্যাকেট শুকনো খাবার বরাদ্দ দেওয়া হয়েছে। বিতরণ করা হয়েছে সাড়ে ১৫ মেট্রিক টন চাল ও ৫ লাখ টাকা। প্রতিদিনই ত্রাণ বিতরণ করা হচ্ছে।
হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান, আশ্রয়কেন্দ্রে যে সব বন্যার্ত রয়েছে তাদেরকে পর্যাপ্ত পরিমাণ শুকনো খাবার ও বিশুদ্ধ পানি দেওয়া হচ্ছে। খাদ্যের কোন সংকট নেই।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

More
স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest