হবিগঞ্জে প্রেমে সাড়া না দেওয়ায় অটোরিক্সা থেকে ফেলে এসএসসি পরীক্ষার্থী হত্যা

Published: 21. Jan. 2020 | Tuesday

হবিগঞ্জ প্রতিনিধি : প্রেমে সাড়া না পেয়ে হবিগঞ্জে সিএনজি অটোরিক্সা থেকে ফেলে দিয়ে রিচি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী মদিনাতুল কোবরা জেরিনকে হত্যা করা হয়েছে।
মঙ্গলবার সন্ধ্যায় হবিগঞ্জের জ্যেষ্ঠ বিচারিক হাকিম সুলতান উদ্দিন প্রধানের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে এ হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে গ্রেফতারকৃত যুবক জাকির হোসেন।
মঙ্গলবার রাতে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা জানান, জেরিনকে পাশের বাড়ির জাকির হোসেন ৪/৫ বছর ধরে প্রেমের প্রস্তাব দিচ্ছিল; কিন্তু এতে সাড়া না দেওয়ায় জাকির হোসেন তাকে দেখে নেওয়ার হুমকি দেয়।
গত ১৮ জানুয়ারি সকালে মদিনাতুল কোবরা জেরিন স্কুলে কোচিং করার জন্য বাড়ি থেকে বের হয়ে গাড়ির জন্য রাস্তায় অপেক্ষা করে। এসময় পূর্ব পরিকল্পনা অনুযায়ী জাকির হোসেনের সহপাঠী সিএনজি অটোরিক্সা চালক নূর আলম তার গাড়িতে জেরিনকে কৌশলে তুলে নেয়। কিছু দূর আসার পর জাকির হোসেনও উঠে অটোরিক্সায়; কিন্তু স্কুলের সামনে মদিনাতুল কোবরা জেরিনকে না নামিয়ে কিছুটা এগিয়ে তাকে তারা অটোরিক্সা থেকে রাস্তায় ফেলে দেয়। এতে সে গুরুতর আহত হয়। পরদিন সকালে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। এ ঘটনার প্রতিবাদে রিচি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা হবিগঞ্জ-লাখাই সড়ক অবরোধ করে।
এ ঘটনায় মদিনাতুল কোবরা জেরিনের বাবা সদর উপজেলার ধল গ্রামের আব্দুল হাই সোমবার রাতে হবিগঞ্জ সদর মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন। সোমবার রাতে একই গ্রাম থেকে জাকির হোসেনকে পুলিশ গ্রেফতার করে।

Share Button
September 2020
M T W T F S S
« Aug    
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  

দেশবাংলা