৬ ডিসেম্বর ২০২১

হবিগঞ্জে পরিবহন শ্রমিক পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

Published: ০৩. অক্টো. ২০২১ | রবিবার

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ জেলা ট্রাক ও ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের প্রয়াত ১৯ জন সদস্যের পরিবারকে আর্থিক সহায়তা দেওয়া হয়েছে।
এরমধ্যে ১৫ জন শ্রমিকের পরিবারকে ২০ হাজার টাকা ও ৪ জন শ্রমিকের পরিবারকে ১০ হাজার টাকা করে দেওয়া হয়।
শনিবার বিকেলে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে এসব পরিবারের সদস্যদের হাতে এই অর্থ তুলে দেন, হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো আবু জাহির।
হবিগঞ্জ জেলা ট্রাক ও ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের সভাপতি আওলাদ মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সহিদুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, এনডিসি শাহ জহুরুল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মাফরোজ আক্তার শিমুল, জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো সজিব আলী, জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি সিরাজ উদ্দিন খান, সাধারণ সম্পাদক গোলাম ফারুক, হবিগঞ্জ মটর মালিক গ্রুপের সভাপতি মো ফজলুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক শঙ্খ শুভ্র রায়। অন্যদের মাঝে বক্তব্য রাখেন, হবিগঞ্জ জেলা ট্রাক ও ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের সহসভাপতি মো আব্দাল মিয়া, মো আশরাফ উদ্দিন, যুগ্ম সম্পাদক মো জহির উদ্দিন সিকদার, সহসম্পাদক মো কামরুল হোসেন, প্রচার সম্পাদক মো আব্দুল আউয়াল ও কোষাধ্যক্ষ মো সোহেল খান।
প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য অ্যাডভোকেট মো আবু জাহির জানান, সিলেট-ঢাকা মহাসড়ককে ৬ লেনে উন্নতি করা হবে। ট্রাক ট্যাংকলরি শ্রমিকদের সুবিধার্থে হবিগঞ্জে শীঘ্রই যাতে ট্রাক টার্মিনাল নির্মাণ করা হয় সেজন্যে তিনি সর্বাত্মক চেষ্টা চালাবেন।
তিনি জেলা ট্রাক ও ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নকে ২ লাখ টাকা অনুদান দেওয়ার ঘোষণা দেন।

Share Button
December 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031