NEWSHEAD

সড়ক দুর্ঘটনায় সিলেট ও হবিগঞ্জে শিশু সহ নিহত ৪ আহত ৬ জন

Published: 19. Oct. 2019 | Saturday

নিজস্ব প্রতিবেদক : সিলেট-বিয়ানীবাজার সড়কে দুটি সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ৫ জন আহত হয়েছে।
শনিবার দুপুরে বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউনিয়নের কামারগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তাহমিনা আক্তার নামের এক তরুণী নিহত হয়। এছাড়া গুরুতর আহত অবস্থায় তিন্নি বেগম নামের এক শিশু হাসপাতালে নেয়ার পথে মারা যায়। আহতদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতলে চিকিৎসা দেওয়া হয়েছে।
নিহতদের আত্মীয় বেলাল আহমদ জানান, বিয়ানীবাজার থেকে ছেড়ে আসা একটি সিএনজি অটোরিক্সা কামারগ্রামে আসার পর বিপরীত দিক থেকে আসা একই ধরনের আরেকটি অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। তাহমিনা আক্তার ও তিন্নি বেগমের বাড়ি উপজেলার শেওলা ইউনিয়নের চারাবই মাইজপাড়া এলাকায়। সম্পর্কে তারা খালাতো বোন।
হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবলে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক ট্রাকের চালক ও তার সহকারী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন অপর ট্রাকের চালক। এ দুর্ঘটনায় কারণে মহাসড়কে দুই ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে।
শনিবার রাত ৩টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের মৌচাক নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিস কর্মী ও পুলিশ মরদেহ ও আহতদের উদ্ধার করে।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লিয়াকত আলী জানান, দুর্ঘটনায় নিহতরা হলেন, চাপাইনবাবগঞ্জের নারাতপাড়া গ্রামের রহমত আলীর ছেলে বাবু মিয়া ও একই এলাকার মোহাম্মদ মোস্তাফার ছেলে রহমত আলী। আহত ট্রাক চালককে হাসপাতালে পাঠানো হয়েছে।

Share Button
November 2019
M T W T F S S
« Oct    
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

দেশবাংলা