JUST NEWS
CONSTRUCTION OF SHEIKH HASINA FLYOVER FROM SUNAMGANJ TO NETROKONA WILL START SOON: MP RATAN
সংবাদ সংক্ষেপ
CPB ML leaders met the Chinese ambassador গণচীনের বিদায়ী রাষ্ট্রদূতের সঙ্গে সিপিবি এমএল নেতাদের সাক্ষাত World Soil Day celebrated in Sylhet on December 5 মাধবপুরে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে কম্বল বিতরণ বিমান প্রতিমন্ত্রীর বৈধপথে রেমিট্যান্স পাঠাতে মৌলভীবাজার ডিসির আহবান সিলেটে ইটভাটার জরিমানা ৪ লাখ টাকা || টিলা কাটায় কারাদণ্ড সুনামগঞ্জ থেকে নেত্রকোনা উড়াল সেতুর নির্মাণকাজ শুরু শিগগির : সংসদ সদস্য রতন হবিগঞ্জে শেখ ফজলুল হক মনির জন্মদিনে শীতবস্ত্র ও অর্থ বিতরণ মাটির প্রতি যত্নশীল না হয়ে সোনার আশায় বসে থাকলে চলবেনা : বিভাগীয় কমিশনার Victory Month Program of Sylhet District A League জকিগঞ্জে সিলেট জেলা তথ্য অফিসের উদ্যোগে ‌নারী সমাবেশ অনুষ্ঠিত বিএনপি নেতারা গুজব ছড়িয়েছিলেন ব্যাংকে টাকা নেই : শান্তিগঞ্জে পরিকল্পনা মন্ত্রী সিলেট জেলা আওয়ামী লীগের বিজয়ের মাসের কর্মসূচি ঘোষণা মাধবপুরে মাদক ব্যবসায় জড়িত অভিযোগে একজন গ্রেফতার ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত সিলেটে বাংলাদেশ নারী মুক্তি সংসদের জেলা সম্মেলন অনুষ্ঠিত

সুরঞ্জিতের জনসভায় গ্রেনেড হামলা মামলায় আরিফ ও গৌছ গ্রেফতার

  • রবিবার, ২৭ নভেম্বর, ২০১৬

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের দিরাই উপজেলা সদরে জনসভায় প্রবীণ রাজনীতিবিদ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য সুরঞ্জিত সেনগুপ্তের উপর গ্রেনেড হামলা মামলায় ১২ বছর পর সাময়িক বরখাস্ত সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও হবিগঞ্জ পৌরসভার মেয়র জি কে গৌছকে গ্রেফতার দেখানো হয়েছে।
রবিবার সকাল সাড়ে ১১টায় সুনামগঞ্জ বিচারিক হাকিম আদালতে জামিন ও গ্রেফতার দেখানো বিষয়ে আদালতে দুই জনকে হাজির করা হলে বিচারিক হাকিম আব্দুল্লাহ মোহাম্মদ সালেহ জামিনের আবেদন নামঞ্জুর করে তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
আদালত সূত্রে জানা যায়, হবিগঞ্জ জোনের সহকারী পুলিশ সুপার বসুদত্ত চাকমা ১৮ই জুলাই আরিফুল হক চৌধুরী ও জি কে গৌছ সহ ১৩ জনকে আসামি করে সুরঞ্জিত সেনগুপ্তের জনসভায় হামলা মামলায় অভিযোগপত্র দাখিল করেন। সেই সাথে কারবন্দি দুই সাময়িক বরখাস্ত মেয়রকে গ্রেফতার দেখানোর আবেদন করেন।
২০০৪ সালের ২১শে জুন সুরঞ্জিত সেনগুপ্তের জনসভায় গ্রেনেড হামলায় যুবলীগ কর্মী আব্দুল ওয়াহিদ নিহত এবং ২৯ জন আহত হন। ঐ দিন এসআই হেলাল বাদি হয়ে অজ্ঞাত পরিচয়দের আসামি করে দিরাই থানায় মামলা দায়ের করেন।
আসামি পক্ষের আইনজীবী শহিদুজ্জামান চৌধুরী বলেন, মামলার ১২ বছর পর দুইজন জনপ্রিয় জনপ্রতিনিধিকে নতুন করে আসামিকে করে গ্রেফতার দেখানো আইনের সম্পূর্ণ পরিপন্থী ও উদ্দেশ্য প্রণোদিত।
রাষ্ট্রপক্ষের আইনজীবী শহিদুল হাসমত খোকন বলেন, এটি একটি চাঞ্চল্যকর মামলা। মামলার সকল তদন্ত শেষে তাদের সংশ্লিষ্টতা পাওয়া গেছে বিধায় আরিফুল হক চৌধুরী ও জি কে গৌছকে গ্রেফতারের আবেদনে আদালত তাদের দুই জনের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

More

লাইক দিন সঙ্গে থাকুন

স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest