NEWSHEAD

সুনামগঞ্জ হবিগঞ্জ ও বালাগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস পালিত

Published: 08. Mar. 2020 | Sunday

সুনামগঞ্জ প্রতিনিধি : ‘প্রজম্ম হোক সমতার-সকল নারীর অধিকার’-এ স্লোগানকে সামনে রেখে সুনামগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে।
এ উপলক্ষে রবিবার সকালে জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদফতরের উদ্যোগে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমিতে গিয়ে শেষ হয়।
শোভাযাত্রায় অংশ নেন, সুনামগঞ্জ-সিলেটের নারী সংসদ সদস্য অ্যাডভোকেট শামিমা শাহরিয়ার, অতিরিক্ত জেলা প্রশাসক শরীফুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসমিন নাহার রুমা ও সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া।
হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জে নানা কর্মসূচিতে আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে।
দিনটি উপলক্ষে জেলা মহিলা বিষয়ক অধিদফতর হবিগঞ্জ জেলা প্রশাসনের নিমতলা থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে।
এতে অংশ নেন, সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবু জাহির, সংসদ সদস্য এডভোকেট আব্দুল মজিদ খান ও সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ।
শোভাযাত্রা শেষে জেলা প্রশাসনের সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন, জেলা প্রশাসক কামরুল হাসান। অন্যদের মাঝে বক্তৃতা করেন, জেলা মহিলা বিষয়ক অধিদফতরের উপপরিচালক মাহবুবুল আলম।
বালাগঞ্জ প্রতিনিধি : সিলেটের বালাগঞ্জে আন্তর্জাতিক নারী দিবস পালন করা হয়েছে।
এ উপলক্ষে রবিবার সকালে বালাগঞ্জ উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে বালাগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অফিসের উদ্যোগে ‘নারীর ক্ষমতায়নে বঙ্গবন্ধুর আদর্শ’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা গৌরাঙ্গ চন্দ্র মণ্ডল। আলোচনা অংশ নেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ মতিন, সাংবাদিক রজত দাস ভুলন ও শাহাব উদ্দিন শাহিন, উপজেলা জ্যেষ্ঠ মৎস্য কর্মকর্তা নির্মল চন্দ্র বণিক, সমাজসেবা কর্মকর্তা জুয়েল আহমদ, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রকীব ভূঁইয়া, উপজেলা প্রকৌশলী এ আর জি কিবরিয়া, উপজেলা তথ্য অফিসার আশরাফুন নাহার, উপজেলা একাডেমিক সুপারভাইজার আফরোজা আতিক, থানার এসআই সুকোমল ভট্টাচার্য, সাংবাদিক তারেক আহমদ, সুচনা প্রকল্পের নজরুল ইসলাম, সহকারী পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুল আউয়াল ও এসআই অংকন সরকার।
এর আগে একটি শোভাযাত্রা বের করা হয়।

Share Button
March 2020
M T W T F S S
« Feb    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

দেশবাংলা