NATIONAL
Prime Minister Sheikh Hasina has urged local government representatives to pay special attention to building a society free from drugs, terrorism, militancy and corruption to move the country forward || প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিতে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতিমুক্ত সমাজ গড়ার দিকে বিশেষ নজর দিতে স্থানীয় সরকার প্রতিনিধিদের প্রতি আহ্বান জানিয়েছেন
সংবাদ সংক্ষেপ
সুনামগঞ্জে হুসেন আলী ফাউন্ডেশনের বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের অর্থ ও ক্রেস্ট প্রদান ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল সংখ্যক ট্রেনের টিকেটসহ ৫ কালোবাজারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৯ ইসলামের চেতনাকে ব্যক্তি সমাজ ও জাতীয় জীবনে প্রতিফলনের আহ্বান শফিক চৌধুরীর সুনামগঞ্জে গোচারণ ভূমিতে বাজার নির্মাণের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন মাধবপুরে ৩৩১ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা ও এস এম ফয়সল মেধাবৃত্তি প্রদান উপজেলা পরিষদ নির্বাচন : মাধবপুরে ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে মেধাবী শিক্ষার্থীদের মূল্যায়ন করতে হবে : মেয়র আনোয়ারুজ্জামান বাংলাদেশ এসোসিয়েশন অব মিশিগানের সভাপতি জাবেদ সাধারণ সম্পাদক খালেদ খেলাধুলায় জয়-পরাজয়ের চেয়ে অংশগ্রহণ গুরুত্বপূর্ণ : সিনিয়র জনপ্রশাসন সচিব নবীগঞ্জে শাখা বরাক নদী বাঁচাতে ও পরিবেশ রক্ষায় এগিয়ে আসার আহ্বান স্মার্ট পারফরম্যান্স অ্যাওয়ার্ড পেলেন ট্রাভেলস ব্যবসায়ী শামীম আহমেদ উন্নয়ন বঞ্চিত বিশ্বনাথের প্রতিটি ক্ষেত্রে এখন উন্নয়ন হবে : শফিকুর রহমান চৌধুরী বঙ্গবন্ধুর নেতৃত্বে আন্দোলন-সংগ্রামের পথপরিক্রমায় স্বাধীনতা এসেছে : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী কৃষি ব্যাংকের সুবিধাগুলো সাধারণ মানুষের সামনে তুলে ধরতে হবে : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী ভাষাসংগ্রামী পীর হবিবের মৃত্যুবার্ষিকী উপলক্ষে জালালপুরে আলোচনা সভা মহান শহীদ দিবসে পাঠশালার আয়োজনে ভাষাসংগ্রামীর হাতে শিশুদের হাতেখড়ি

সুনামগঞ্জে আদালত এলাকায় ছুরিকাঘাতে একজন খুন আটক ৩ জন

  • বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের গলাখাল গ্রামে বসতভিটা নিয়ে বিরোধের জের ধরে সুনামগঞ্জে আদালত এলাকার কাছে প্রতিপক্ষের ছুরিকাঘাতে একজন নিহত হয়েছেন।
তার নাম মো খোকন মিয়া। বয়স ৫৫ বছর। তিনি গলাখাল গ্রামের ফটিক মিয়ার ছেলে।
বৃহস্পতিবার দুপুর দেড়টায় এ হত্যাকাণ্ড ঘটে। এই ঘটনায় জড়িত তিনজনকে তাৎক্ষণিক আটক করে জনতা, আইনজীবী ও আইনজীবী সহকারীরা পুলিশে সোপর্দ করেন।
আটককৃতরা মামলার আসামি। এই তিনজন হলেন, গলাখাল গ্রামের লাল মিয়ার ছেলে ফয়েজ আহমদ, আফরোজ মিয়ার ছেলে সাজিদ মিয়া ও সেবুল মিয়া। তবে সাহান নামের অপর এক যুবক পুলিশের সহায়তায় পালিয়ে যায় বলে অভিযোগ উঠেছে।
এলাকাবাসী জানায়, নিহত খোকন মিয়ার সঙ্গে অভিযুক্তদের জমি-জমা সংক্রান্ত বিরোধ ছিল। এ নিয়ে মামলা চলছিল আদালতে। নির্ধারিত তারিখে আদালতে হাজিরা দিতে এলে আইনজীবী সমিতি কার্যালয়ে সামনে খোকন মিয়াকে একা পেয়ে অভিযুক্তরা উপর্যুপরি ছুরিকাঘাত করতে থাকে। এ দৃশ্য দেখতে পেয়ে উপস্থিত জনতা, আইনজীবী ও তাদের সহকারীরা তিনজনকে চাকুসহ আটকে করেন। সাহান নামের অপর একজন পালানোর সময় জনতার হাতে আটক হয়। তাকে আদালত এলাকায় দায়িত্বরত এক পুলিশ সদস্যদের জিম্মায় দিলে সেখান থেকে সে পালিয়ে যায় বলে অভিযোগ উঠেছে।
ছুরিকাঘাতে গুরুতর আহত খোকন মিয়াকে আইনজীবী ও তাদের সহকারীরা উদ্ধার করে সদর হাসপাতালে পাঠালে বেলা ২টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সুনামগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা রফিকুল ইসলাম, খোকন মিয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবু সাঈদ। তিনি জানান, এই ঘটনায় কর্তব্যরত পুলিশের দায়িত্ব পালনে অবহেলার কোন প্রমাণ পাওয়া গেলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More

লাইক দিন সঙ্গে থাকুন

সংবাদ অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest