NEWSHEAD

সিলেট সুনামগঞ্জ ও মৌলভীবাজারে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

Published: 23. Jun. 2019 | Sunday

নিজস্ব প্রতিবেদক : আনন্দ আয়োজনে রবিবার দেশব্যাপী বাঙালি জাতির স্বাধিকার ও স্বাধীনতা আন্দোলনে নেতৃত্ব দানকারী দেশের বৃহত্তম রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।
আওয়ামী লীগের ‘গৌরবের অভিযাত্রায় ৭০ বছর’ উপলক্ষে সিলেটে আনন্দ শোভাযাত্রার আয়োজন করা হয়।
রবিবার দুপুরে জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে রেজিস্ট্রারি মাঠ থেকে শোভাযাত্রাটি বের হয়ে মাহনগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহিদমিনারে যায়। সেখানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।
সিলেট কেন্দ্রীয় শহিদমিনারে সমবেত আওয়ামী পরিবারের সদস্যদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন, দলের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও মহানগর সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সহ সভাপতি সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, মহানগর সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ ও সাবেক সাংসদ সৈয়দা জেবুন্নেছা হক।
মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজার জেলা আওয়ামী লীগ কেক কাটা, বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্য দিয়ে দলের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে।
এ উপলক্ষে রবিবার সকালে শহরের শহিদমিনার প্রাঙ্গণে কেক কাটার পর আওয়ামী লীগের নেতাকর্মীরা শোভাযাত্রা নিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। পরে কুসুমবাগ এলাকায় একটি সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
কর্মসূচিতে অংশ নেন, জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য নেছার আহমদ, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান।
সুনামগঞ্জ প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো নানা কর্মসূচি পালন করেছে।
দিনটি উপলক্ষে রবিবার সকালে শহরের রমিজ বিপণিতে আওয়ামী লীগ কার্যালয় থেকে জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুটের নেতৃত্বে একটি বিশাল আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
পরে দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শংকর দাস, জুনেদ আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম, মানবসম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু, কৃষি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আজাদুল ইসলাম রতন ও জেলা যুবলীগের আহবায়ক সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপল।
অন্যদিকে সকালে শহরের হাছন নগরে দলীয় কার্যালয় থেকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবীরের নেতৃত্বে জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমানের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল ও পরে প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

Share Button
December 2019
M T W T F S S
« Nov    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

দেশবাংলা