সিলেট বিভাগে র‌্যাবের ভেজালবিরোধী অভিযান : ৮৪ হাজার টাকা জরিমানা আদায়

Published: 10. Sep. 2021 | Friday

নিজস্ব প্রতিবেদক : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব ৯ বৃহস্পতিবার সিলেট বিভাগের বিভিন্ন স্থানে ভেজালবিরোধী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৮৪ হাজার টাকা জরিমানা আদায় করেছে।
র‌্যাব-৯, সদর কোম্পানির (সিলেট ক্যাম্প) একটি আভিযানিক দল মেজর মাহফুজুর রহমান. সিনিয়র এএসপি লুৎফুর রহমান ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, সিলেটের সহকারী পরিচালক আমিরুল ইসলাম মাসুদের নেতৃত্বে মহানগরীর জিন্দাবাজার এলাকায় অভিযান চালিয়ে মাদানি জর্দ্দা স্টোরকে ৫ হাজার টাকা, রায়হান ভ্যারাইটিজ স্টোরকে ৫ হাজার টাকা, উত্তম স্টোরকে হাজার টাকা ও সুমি স্টোরকে ১০ হাজার টাকা জরিমানা করে।
র‌্যাব-৯ সুনামগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল লে কমান্ডার সিঞ্চন আহমেদ, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো সম্রাট হোসেন ও বিএসটিআই, সিলেটের পরিদর্শক আব্দুল মতিনের নেতৃত্বে সুনামগঞ্জ সদর উপেজলায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে।
এ সময় সৌখিন ইলেক্ট্রনিক এন্ড জেনারেল স্টোরকে ৫ হাজার টাকা, আনোয়ার মিষ্টান্নকে ১৫ হাজার টাকা, মাসুম ট্রেডার্সকে ১০ হাজার টাকা ও শংকর দেবকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।
র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার বসু দত্ত চাকমা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুসরাত লায়লা নীরার নেতৃত্বে অভিযান চালিয়ে নৃপেন্দ্র বৈদ্যকে ৩ হাজার টাকা ও মো পলাশকে ৩ হাজার টাকা জরিমানা আদায় করে।
র‌্যাব ৯ হবিগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল লে কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজরাতুন নাঈমের নেতৃত্বে হবিগঞ্জ সদর উপজেলায় ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে নন্দলাল দাসকে ৩ হাজার টাকা, এমরান চৌধুরী বেলালকে ৫ হাজার টাকা ও রোহেল মিয়াকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

 

 

Share Button
September 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  

দেশবাংলা