৬ ডিসেম্বর ২০২১

সিলেট বিভাগে নানা কর্মসূচিতে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপিত

Published: ২৯. সেপ্টে. ২০২১ | বুধবার

নিজস্ব প্রতিবদক : সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৫তম জন্মদিন সিলেট বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলায় নানা কর্মসূচিতে উদযাপিত হয়েছে।
দলীয় প্রধানের জন্মদিন উপলক্ষে মঙ্গলবার বাদ জোহর সিলেট জেলা আওয়ামী লীগের উদ্যোগে হযরত শাহজালাল রহমতুল্লাহি আলাইহির মাজার মসজিদে মিলাদ, দোয়া মাহফিল ও শিরণি বিতরণের আয়োজন করা হয়।
এতে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো নাসির উদ্দিন খান বঙ্গবন্ধুসহ সকল শহীদের আত্মার মাগফিরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।
কর্মসূচিতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আশফাক আহমদ ও অ্যাডভোকেট মো নিজাম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল, মোহাম্মদ আলী দুলাল ও কবির উদ্দিন আহমদ, উপদেষ্টা খোকন কুমার দত্ত, আইন সম্পাদক অ্যাডভোকেট আজমল আলী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক সম্পাদক ফারুক আহমদ, কোষাধ্যক্ষ শমসের জামাল, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মবশ্বির আলী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সৈয়দ এপতার হোসেন পিয়ার, প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মুস্তাক আহমদ পলাশ, মহিলা বিষয়ক সম্পাদক সামসুন্নাহার মিনু, যুব ও ক্রীড়া সম্পাদক এমাদ উদ্দিন মানিক, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন আহমদ, শ্রম সম্পাদক সাইফুর রহমান খোকন, সাংস্কৃতিক সম্পাদক শামসুল আলম সেলিম এবং স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা মোহাম্মদ সাকির আহমদ (শাহীন) সহ নেতাকর্মীরা।
সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জে জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন করেছেন ।
এছাড়া মঙ্গলবার দুপুরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলেরর আয়োজন করা হয়।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন, জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি, জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট। তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুণাসিন্ধু চৌধুরী বাবুলের সঞ্চালনায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
মাধবপুর প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে হবিগঞ্জের মাধবপুর পৌরসভা ও উপজেলার ১১টি ইউনিয়নে ১৮ হাজার গণটিকা দেওয়া হয়েছে।
মঙ্গলবার সকাল ৯টা থেকে টিকা দেওয়া শুরু হয় এবং সকল কেন্দ্রে টিকা নিতে আসা শেষব্যক্তিকে পর্যন্ত করোনার টিকা দেওয়া হয়েছে।
মাধবপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা ইশতিয়াক আল মামুন জানান, প্রধানমন্ত্রীর জন্মদিনে উপজেলার প্রতি ইউনিয়নে ১ হাজার ৫০০ জনকে করোনার টিকা দেওয়ায় লক্ষ্য নির্ধারণ করা হয়।

Share Button
December 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031