JUST NEWS
TODAY WORLD TOURISM DAY CELEBRATED IN VARIOUS PROGRAMS ACROSS THE COUNTRY INCLUDING SYLHET
সংবাদ সংক্ষেপ
সিলেটে আজ থেকে দুদিনব্যাপী বাংলাদেশ সাংস্কৃতিক উৎসব প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার জন্মদিনে সিলেট ছিল উৎসবমুখর সিলেটে টিলা কাটার অপরাধে দুই জনের ১৫ দিনের কারাদণ্ড আর তথ্য গোপন নয়-তথ্যের অবাধ প্রবাহ নিশ্চিত করতে হবে : জেলা প্রশাসক যৌন হয়রানির অভিযোগে শাবিপ্রবির থেকে ৭ ছাত্র বিভিন্ন মেয়াদে বহিষ্কার সিলেটে বাউল গানের নামে অপকর্ম বন্ধের দাবিতে স্মারকলিপি পেশ শারদীয় দুর্গোৎসবে যেকোন পরিস্থিতি মোকাবেলায় সকলকে সতর্ক থাকার নির্দেশ এসপির বিয়ানীবাজারে বিপুল পরিমাণ জাল নোটসহ একজন গ্রেফতার প্রধানমন্ত্রীর জন্মদিনে মাধবপুরে এতিম ছাত্রদের মাঝে খাবার বিতরণ দক্ষিণ সুরমায় ব্যাংকিং সুবিধাসহ সাবরেজিস্ট্রারি অফিস দাবি শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মাধবপুরে বিশেষ আইনশৃঙ্খলা সভা সিলেটে আলীম ইন্ডাস্ট্রিজ পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়ন প্রতিনিধি দল করোনা প্রতিরোধে ঈকোয়্যালিটি সোসাইটির টাউন হল মিটিং নেতাদের রোগমুক্তি কামনায় সদর উপজেলা বিএনপির দোয়া মাহফিল শেখ হাসিনাকে জানতে হলে জানতে হবে বঙ্গবন্ধুকে : ডেপুটি স্পিকার মাধবপুরে পূজামণ্ডপে অনুদান বিতরণ করেছেন জেলা প্রশাসক

সিলেট জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন : কলেজ ছাত্রকে হত্যার চেষ্টার অভিযোগ

  • বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

সিলেটে নজির আহমদ মোজাহিদ নামের এক কলেজ ছাত্রকে অপহরণ করে হত্যার চেষ্টার অভিযোগ করা হয়েছে।
বুধবার বিকেলে সিলেট জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে সদর উপজেলার হাটখোলা ইউনিয়নের বড়ফৌদ গ্রামের ফয়জুল হকের ছেলে এম সি কলেজের বিএসএস পাস কোর্সের শিক্ষার্থী নজির আহমদ মোজাহিদ নিজে এ অভিযোগ করেন।
তিনি জানান, গত ১৬ সেপ্টেম্বর রাত ১০টার দিকে বড়ফৌদ পশ্চিমপাড়া জামে মসজিদের মক্তবঘর এলাকায় সাজানো সালিশ বৈঠকের আয়োজন করে প্রতিপক্ষের লোকজন। এলাকার রাজা মিয়াকে দিয়ে তাকে টাকা পাওয়ার কথা বলে ডেকে নেওয়া হয়। সেখানে যাওয়ার পর এলাকার রফিকুল ইসলাম মোড়লসহ কয়েকজন মিলে তাকে মারধর করে। পরে তাকে নিয়ে যাওয়া হয় হাওর এলাকায়। সেখানে তুলে দেওয়া হয় মুহিব, আয়নিছ ও খালিকের হাতে। তারা তাকে রাত ১১টার দিকে চেঙেরখালের শাখা ভাদেশ্বর নদীর তীরে নিয়ে যায়; কিন্তু এক ফাঁকে তিনি নদীতে ঝাঁপ দেন। সেই তিনজনও ঝাঁপ দেয়। তবে তাকে ধরতে ব্যর্থ হয়।
নজির আহমদ মোজাহিদ জানান, তিনি নদী পার হয়ে বিন্নার ঝোঁপের আড়ালে লুকিয়ে লুকিয়ে দখড়ি গ্রামে পৌঁছে মুক্তিযোদ্ধা কমান্ডার সাইদুর রহমানের বাড়িতে গিয়ে আশ্রয় নিয়ে প্রাণ বাঁচান।
তিনি আরো জানান, তার খোঁজ না পেয়ে বড় ভাই ৯৯৯ নম্বরে কল দিয়ে শিবেরবাজার ফাঁড়ির পুলিশ নিয়ে বিভিন্ন স্থানে তাকে খুঁজতে বের হন। একপর্যায়ে পুলিশ রাজা মিয়াকে ধরলেও রহস্যজনক কারণে ছেড়ে দেয়। পরদিন মুক্তিযোদ্ধা সাইদুর রহমানের ফোন পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। এরপর ম্যাজিস্ট্রেটের কাছে নিয়ে হাজির করে অপহরণ ও হত্যা চেষ্টার ঘটনায় জবানবন্দি রেকর্ড করা হয়। এছাড়া এ ঘটনায় থানায় মামলা দায়ের করলেও এক পুলিশ সদস্য এজাহার লিখে দেন; কিন্তু এজাহারে মূল ঘটনাকে তিনি ভিন্নখাতে নিয়েছেন।
তার ভাষ্যমতে, এলাকার কিছু লোক পরিকল্পিতভাবে তাদের পরিবারের বিরুদ্ধে একের পর এক চক্রান্ত করছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

More
স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest