সিলেট জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও অপরাধ সংক্রান্ত সভা অনুষ্ঠিত

Published: 20. Jan. 2021 | Wednesday

সিলেট জেলার আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ অফিসার ফোর্সের কর্মতৎপরতা বৃদ্ধির পাশাপাশি তাদের সামগ্রিক কল্যাণ নিশ্চিত করার লক্ষ্যে জেলা পুলিশের ডিসেম্বর ২০২০ মাসের মাসিক কল্যাণসভা ও অপরাধ সংক্রান্ত সভা অনুষ্ঠিত হয়েছে।
পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএমের সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো লুৎফর রহমানের পরিচালনায় বুধবার সকাল ১১টায় জেলা পুলিশ লাইনসে শহীদ এসপি শামছুল হক মিলনায়তনে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো মাহবুবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (গোলাপগঞ্জ সার্কেল) রাশেদুল হক চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) রফিকুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (ডিএসবি) আনিছুর রহমান খান, সহকারী পুলিশ সুপার (গোয়াইনঘাট সার্কেল) নজরুল ইসলাম পিপিএম, সহকারী পুলিশ সুপার (কানাইঘাট সার্কেল) মো আব্দুল করিম এবং সকল থানার অফিসার ইনচার্জ ও অন্যান্য ইউনিটের অফিসার-ফোর্স।
কল্যাণ সভায় জেলার আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে ও অফিসার ফোর্সের সার্বিক কল্যাণে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়।
পাশাপাশি ডিসেম্বর মাসের ভাল কাজের স্বীকৃতি হিসেবে বিভিন্ন পদমর্যাদার অফিসার ফোর্সকে শুভেচ্ছা স্মারক ও নগদ অর্থ পুরস্কার প্রদান করা হয়।
এছাড়া বিকেল ৩টায় পুলিশ সুপারের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ সংক্রান্ত সভা অনুষ্ঠিত হয়।
এতে ডিসেম্বর মাসের জেলার সার্বিক অপরাধ পরিসংখ্যান পর্যালোচনাসহ মামলা তদন্তে সার্বিক অগ্রগতি নিয়ে আলোচনা করা হয়।
পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম ডিসেম্বর মাসে জেলার সার্বিক আইনশৃঙ্খলা ভাল থাকায় এবং মামলার তদন্তসহ সার্বিক বিষয়ে প্রণিধানযোগ্য অগ্রগতি থাকায় সবাইকে ধন্যবাদ জানান।
তিনি চলমান পৌরসভা নির্বাচন ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সবাইকে সর্বোচ্চ পেশাদারিত্ব ও আন্তরিকতা নিয়ে কাজ করতে নির্দেশ দেন।

Share Button
February 2021
M T W T F S S
« Jan    
1234567
891011121314
15161718192021
22232425262728

দেশবাংলা