সিলেট চেম্বার নির্বাচনে সম্মিলিত ব্যবসায়ী পরিষদের প্যানেল পরিচিতি

Published: 08. Sep. 2019 | Sunday

নিজস্ব প্রতিবেদক : সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্টির নির্বাচনে সম্মিলিত ব্যবসায়ী পরিষদ প্যানেল পরিচিতি করেছে।
রবিবার দুপুরে মহানগরীর একটি অভিজাত হোটেলে এ পরিচিতি সভার আয়োজন করা হয়।
এতে বক্তারা বলেন, ভোট জালিয়াতি ও পকেট ভোটের মাধ্যমে ২০০২ সাল থেকে সিলেট চেম্বারে পরিবারতন্ত্র কায়েম করা হয়েছে। সময় এসেছে এই বেড়াজাল থেকে সিলেটের ব্যবসায়ীদের প্রাণপ্রিয় এ প্রতিষ্ঠানকে মুক্ত করার। তাই বুঝেশুনে ভোটাধিকার প্রয়োগ করতে হবে।
অনুষ্ঠানে সিলেট চেম্বারকে পরিবারতন্ত্র ও দুর্নীতি মুক্ত করার অঙ্গীকার ব্যক্ত করা হয়।
সিলেট চেম্বারের সাবেক সহ সভাপতি শাহ আলমের সভাপতিত্বে ও সাবেক সভাপতি ফারুক আহমদ মিসবাহর পরিচালনায় এতে বক্তব্য রাখেন, প্রতিষ্ঠানের সদস্য শিল্প ব্যাংকের পরিচালক সৈয়দ এপতার হোসেন পিয়ার, কয়লা আমদানিকারক গ্রুপের সাবেক সভাপতি দিলওয়ার হোসেন, সিএনজি পেট্রোল পাম্প ওনার্স এসোসিয়েশনের সাবেক সভাপতি জুবায়ের আহমদ চৌধুরী, সিলেট চেম্বারের সাবেক পরিচালক হিজকিল গুলজার, ফ্যাশন হাউস মাহার স্বত্বাধিকারী মাহি উদ্দিন আহমদ সেলিম ও ইট ব্যবসায়ী সমিতির সভাপতি মকবুল হোসেন।
পরে প্রার্থীদের পরিচয় করিয়ে দেওয়া হয়। এবারের নির্বাচনে সম্মিলিত ব্যবসায়ী পরিষদ থেকে পরিচালক পদে অর্ডিনারি ক্যাটাগরিতে প্রার্থীরা হলেন, আবু তাহের মো শোয়েব, মামুন কিবরিয়া সুমন, এনামুল কুদ্দুস চৌধুরী, মুকির হোসেন চৌধুরী, হুমায়ন আহমদ, ফারুক আহমদ, নজরুল ইসলাম, জুবায়ের রকিব চৌধুরী, আক্তার হোসেন খান, আব্দুল হাদি পাবেল, শহীদ আহমদ চৌধুরী ও আব্দুস সালাম।
এসোসিয়েট ক্যাটাগরিতে প্র্রার্থীরা হলেন, মাসুদ আহমদ চৌধুরী মাকুম, এমদাদ হোসেন, পিন্টু চক্রবর্তী, আব্দুর রহমান, চন্দন সাহা ও আতিক হোসেন।
গ্রুপ ক্যাটাগরিতে প্রার্থীরা হলেন, তাহমিন আহমদ, ওয়াহিদুজ্জামান চৌধুরী ও আমিনুজ্জামান জুয়াহির।
এই গ্রুপের পাপলু দাস, মনজুর আহমেদ ও নৌসাদ আল মুক্তাদির গ্রুপ ক্যাটাগরির  তিনজনকে সমর্থন দিয়েছেন বলে জানানো হয়।
আগামি ২১ সেপ্টেম্বর সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নির্বাচন অনুষ্ঠিত হবে।

Share Button
June 2020
M T W T F S S
« May    
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  

দেশবাংলা