সিলেট চেম্বার নির্বাচনে সম্মিলিত ব্যবসায়ী পরিষদের ইশতেহার ঘোষণা

Published: 19. Sep. 2019 | Thursday

সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্টির নির্বাচনে পরিবর্তনের অঙ্গীকার ব্যক্ত করে এবং ‘পরিবারতন্ত্র পরিহার করি, ব্যবসা ও বিনিয়োগ বান্ধন চেম্বার গড়ি’ স্লোগান নিয়ে সম্মিলিত ব্যবসায়ী পরিষদের নির্বাচনী ইশতেহার ঘোষণা করা হয়েছে।
বুধবার রাতে দক্ষিণ সুরমায় কুশিয়ারা ইন্টারন্যাশনাল কনভেনশন হলে আনুষ্ঠানিকভাবে ইশতেহার ঘোষণা করেন, এসসিসিআইর সাবেক সভাপতি ফারুক আহমেদ মিসবাহ। শুভেচ্ছা বক্তব্য রাখেন, জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি শেখ মখন মিয়া, সিএনজি এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক আমিরুজ্জামান চৌধুরী ও ইট মালিক গ্রুপের সভাপতি দেলোয়ার হোসেন। স্বাগত বক্তব্য রাখেন, সম্মিলিত ব্যবসায়ী পরিষদের আহ্বায়ক শাহ আলম। অর্ডিনারি শ্রেণির প্রার্থীদের পরিচয় করিয়ে দেন, এসসিসিআইর সাবেক পরিচালক ফটিক চন্দ্র সাহা। এসোসিয়েট শ্রেণির প্রার্থীদের পরিচয় করিয়ে দেন, আটাব সিলেট অঞ্চলের সভাপতি আব্দুল জব্বার জলিল। ট্রেড শ্রেণির প্রার্থীদের পরিচয় করিয়ে দেন, এফবিসিসিআইর সাবেক পরিচালক হিজকিল গোলজার। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, অর্ডিনারি গ্রুপ থেকে আবু তাহের মো সোয়েব, এসোসিয়েট গ্রুপ থেকে মাসুদ আহমদ চৌধুরী মাকুম, ট্রেড গ্রুপ থেকে আমিরুজ্জামান জোয়াহির, এসসিসিআইর সাবেক সহ সভাপতি জুবায়ের আহমদ চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন আহমদ সেলিম ও সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক নির্বাচন কমিশনার বিজিত চৌধুরী। অনুষ্ঠান পরিচালনা করেন, মিশফাক আহমদ চৌধুরী মিশু।
সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী অনুষ্ঠানে সবার সাথে শুভেচ্ছা বিনিময় করে।
প্রার্থীরা সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিকে পরিবারতন্ত্রের কবল থেকে মুক্ত করে সিলেটের ব্যবসায়ীদের এ প্রতিষ্ঠানকে আরো গতিশীল করার শপথ নেন।

Share Button
August 2020
M T W T F S S
« Jul    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

দেশবাংলা