সিলেট ও হবিগঞ্জে র‌্যাবের অভিযান পলাতক আসামি ও মাদক কারবারি গ্রেফতার

Published: 14. Feb. 2021 | Sunday

নিজস্ব প্রতিবেদক : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ সিলেট ও হবিগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পলাতক আসামি ও মাদক কারবারিকে গ্রেফতার এবং মাদকদ্রব্য উদ্ধার করেছে।
র‌্যাব-৯ সদর কোম্পানির একটি আভিযানিক দল রবিবার প্রথম প্রহরে এএসপি ওবাইন ও এএসপি আফসান আলমের নেতৃত্বে সিলেট মহানগরীর সোবহানীঘাট এলাকা থেকে নারী ও শিশু নির্যাতন দমন আইনের পরোয়ানাভুক্ত আসামি ইমাম উদ্দিনকে (পিতা মজির উদ্দিন, যতরপুর, কোতোয়ালি, সিলেট) গ্রেফতার করে।
একই রাত পৌণে ২টার দিকে একই আভিযানিক দল মহানগরীর বন্দরবাজার এলাকা থেকে প্রায় ৩ কেজি গাঁজাসহ পেশাদার মাদক কারবারি মো আফজল হোসেনকে (পিতা মৃত সালাম মিয়া, মিরাবাজার, সিলেট) গ্রেফতার করে।
এছাড়া রাত পৌণে ৪টার দিকে র‌্যাব-৯ কমান্ডিং অফিসার লে কর্নেল আবু মুসা মো শরীফুল ইসলামের নেতৃত্বে সদর কোম্পানির একটি আভিযানিক দল এএসপি ওবাইন ও এএসপি আফসান আল আলমের সহযোগিতায় মহানগর পুলিশের শাহপরান থানাধীন মোহাম্মদপুর এলাকা থেকে ৭৪১ বোতল ফেন্সিডিলসহ পেশাদার মাদক কারবারি বাছিত আহমেদ (পিতা মৃত খলিলুর রহমান, মানিকপুর, জকিগঞ্জ, সিলেট) ও হাসান মিয়াকে (পিতা মৃত নাজিম উদ্দিন আহমেদ, কুচাই, সিলেট) গ্রেফতার করে।
একই রাত সাড়ে ৪টার দিকে শ্রীমঙ্গল ক্যাম্পের একটি আভিযানিক দল কমান্ডিং অফিসার লে কর্নেল আবু মুসা মো শরীফুল ইসলাম, মেজর আহমেদ নোমান জাকি ও অতিরিক্ত পুলিশ সুপার বসু দত্ত চাকমার নেতৃত্বে হবিগঞ্জের মাধবপুর বাজার এলাকা থেকে ২১ কেজি গাঁজাসহ পেশাদার মাদক ব্যবসায়ী মো শফিক মিয়াকে (পিতা মো সিদ্দিক মিয়া, কাশিনগর, সিঙ্গার বিল, বিজয়নগর, ব্রাহ্মণবাড়িয়া) গ্রেফতার করে।
এর অগেরদিন ভোর ৫টার দিকে শ্রীমঙ্গল ক্যাম্পের একটি আভিযানিক দল মেজর আহমেদ নোমান জাকি ও অতিরিক্ত পুলিশ সুপার বসু দত্ত চাকমার নেতৃত্বে হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার নয়ানি বনগাঁও এলাকা থেকে ২০ বোতল বিদেশী মদ ও ৩ কেজি গাঁজাসহ পেশাদার মাদক কারবারি মো মামুন মিয়াকে (পিতা মো আব্দুর রউফ, নয়ানি বনগাঁও, চুনারুঘাট, হবিগঞ্জ) গ্রেফতার করে।
পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে মাদক আইনে মামলা দায়ের করে আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Share Button
February 2021
M T W T F S S
« Jan    
1234567
891011121314
15161718192021
22232425262728

দেশবাংলা