সিলেটে র‌্যাব-৯ এর উদ্যোগে অনুষ্ঠিত হলো মাদক জঙ্গি ও সন্ত্রাসবিরোধী ‌’হাফ ম্যারাথন’

Published: 22. Jan. 2021 | Friday

নিজস্ব প্রতিবেদক : সিলেটে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন-র‌্যাব ৯ এর উদ্যোগে ‌’হাফ ম্যারাথন প্রতিযোগিতা-২০২১’ অনুষ্ঠিত হলো। এতে ১ হাজার ৫০ জন দৌঁড়বিদ অংশ নেন।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মাদক, জঙ্গি ও সন্ত্রাসবিরোধী এই ‘হাফ ম্যারাথন’ শুরু হয় সকাল সাড়ে ৬টায় মহানগরীরর ক্বিনব্রিজ এলাকা থেকে। শেষ হয় লাক্কাতুরায় সিলেট সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে। পরে সেখানে সবাই এক সঙ্গে শপথবাক্য পাঠ করেন। শপথবাক্য পাঠ করান, র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক-অপারেশনস কর্নেল তোফায়েল মোস্তফা সরোয়ার। এতে সকল অংশগ্রহণকারী খেলাধুলা ও শরীর চর্চায় উদ্বুদ্ধ হয়ে শরীর ও মনকে সুস্থ রেখে ২০৪১ সালের উন্নত বাংলাদেশ গড়ে তোলার অঙ্গীকার করেন। এরপর পুরস্কার বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, পররাষ্ট্র মন্ত্রী ড এ কে আব্দুল মোমেন। এছাড়াও উপস্থিত ছিলেন, র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন, সিলেটের বিভাগীয় কমিশনার মশিউর রহমান এনডিসি, সিলেট মহানগর পুলিশের কমিশনার মো নিশারুল আরিফ, জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান, র‌্যাব-৯ এর অধিনায়ক লে কর্নেল আবু মুসা শরিফুল ইসলাম প্রমুখ।
আকর্ষণীয় এ ‘হাফ ম্যারাথন’ আয়োজনে সহযোগী ছিল, সিলেট রানার্স কমিউনিটি।
র‌্যাব-৯ জানিয়েছে, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে আয়োজিত আকর্ষণীয় এ প্রতিযোগিতায় সিলেটের স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছাড়াও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশগ্রহণ করেন।

Share Button
March 2021
M T W T F S S
« Feb    
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  

দেশবাংলা