৬ ডিসেম্বর ২০২১

মহালয়া উদযাপন পরিষদের রক্তদান ও বৃত্তিপ্রদান শুক্রবার

Published: ০৭. অক্টো. ২০২১ | বৃহস্পতিবার

মহালয়া উদযাপন পরিষদ শ্রীহট্ট ১৪২৮ বাংলার তিন দিনব্যাপী অনুষ্ঠানমালার দ্বিতীয়দিন শুক্রবার সকাল সাড়ে ৯টায় মহানগরীর মীরাবাজারে শ্রী শ্রী বলরাম জিউর আখড়ায় রক্তদান কর্মসূচি। এর উদ্বোধন করবেন, সিলেটের সিভিল সার্জন ডা প্রেমানন্দ মণ্ডল। কর্মসূচিতে বিশেষ অতিথি থাকবেন, দৈনিক সিলেটের ডাকের বার্তা সম্পাদক সমরেন্দ্র বিশ্বাস সমর, শ্রী শ্রী বলরাম জিউর আখড়া পরিচালনা কমিটির সম্পাদক শ্যামল দে ও রোটারিয়ান বিমলেন্দু পাল।
এরপর সকাল সাড়ে ১০টায় আলোচনা সভা এবং বীরেন্দ্র কুমার চন্দ স্মৃতিবৃত্তি প্রদান ও সেবা কার্যক্রম। এ অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। মুখ্য আলোচক ও সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, সিলেট রামকৃষ্ণ মিশন ও আশ্রমের সম্পাদক শ্রীমৎ স্বামী চন্দ্রনাথানন্দজী। বিশেষ অতিথি থাকবেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজসেবী অধ্যাপক বিজিত কুমার দে, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি প্রসূন কান্তি চৌধুরী, মহালয়ার প্রধান সমন্বয়ক জ্যোতির্ময় সিংহ মজুমদার চন্দন ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলা। এছাড়া সকাল ১১টা ৪০ মিনিটে মাতৃসংগীত পরিবেশন ও দুপুর ১টা ৩০ মিনেটে প্রসাদ বিতরণ করা হবে।
উৎসবের শেষদিন ৯ অক্টোবর শনিবার বিকেল ৪টায় সেবা কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আসাদ উদ্দিন আহমদ। বিশেষ অতিথি থাকবেন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ সিলেট জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট প্রদীপ ভট্টাচার্য্য।
অনুষ্ঠানমালায় মহামায়ার সকল ভক্ত-সজ্জনদের উপস্থিতি ও সার্বিক সহযোগিতা কামনা করেছেন মহালয়া উদযাপন পরিষদ শ্রীহট্ট ১৪২৮ বাংলার সভাপতি প্রণব কুমার দেবনাথ ও সাধারণ সম্পাদক এ্যাপেক্সিয়ান চন্দন দাশ।-সংবাদ বিজ্ঞপ্তি

Share Button
December 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031