NATIONAL
About 23 kg of gold recovered from the flight coming from Dubai at Osmani International Airport || ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাই থেকে আসা উড়োজাহাজ থেকে প্রায় ২৩ কেজি সোনা উদ্ধার
সংবাদ সংক্ষেপ
ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে উদ্ধারকৃত স্বর্ণের বাজারমূল্য ৩৪ কোটি টাকা || আটক ৪ জন ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাই থেকে আসা উড়োজাহাজ থেকে ২৩ কেজি সোনা উদ্ধার মাধবপুরে রাস্তার অভাবে গৃহবন্দি ৬ পরিবার || সংবাদ সম্মেলনে অভিযোগ হবিগঞ্জে ৩ লাখ ৪৫ হাজার ৫৯৪ শিশুকে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল প্রিমিয়াম ফিস এন্ড এগ্রো ইন্ডাস্ট্রিজের সঙ্গে শাবিপ্রবির সমঝোতা স্মারক সই সিলেটের মানুষ সবসময়ই নেতৃত্ব দিয়ে গেছেন : ড প্রভাত কুমার সিনহা গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারের মানুষের সেবা করতেই নির্বাচনে প্রার্থী হয়েছি : সরওয়ার হোসেন জকিগঞ্জ থানা থেকে পালিয়ে যাওয়া চুরি মামলার আসামি ২৪ ঘণ্টার মধ্যেই ফের গ্রেফতার হবিগঞ্জ আদালতে আচরণবিধি লঙ্ঘনের ব্যাখা দিলেন ব্যারিস্টার সুমন সুনামগঞ্জ-১ আসনে স্বতন্ত্র প্রার্থী মোয়াজ্জেম হোসেন রতনের মতবিনিময় সুনামগঞ্জে শোভাযাত্রা ও আলোচনা সভায় হানাদার মুক্ত দিবস উদযাপন জকিগঞ্জে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন নিয়ে অবহিতরকরণ ও কর্মপরিকল্পনা সভা বিশ্বম্ভরপুরে পুলিশের অভিযানে বউ ও শাশুড়িসহ গ্রেফতার ৩ || গাঁজা উদ্ধার হাওরের জনপদ শাল্লাকে সবুজায়নের লক্ষ্যে ইউএনওর বিশেষ উদ্যোগে বৃক্ষ রোপণ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় সিন্ডিকেটে সদস্য হলেন অধ্যাপক ড মৃত্যুঞ্জয় কুন্ডু জকিগঞ্জ থানা হাজত থেকে পালিয়ে গেছে ‘দুর্ধর্ষ চোর’ খ্যাত রাসু

সিলেটে প্রবাসী স্বামীর মৃত্যুর পর সম্পত্তি নিয়ে দুই স্ত্রীর বিরোধ

  • বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদক : এক প্রবাসীর মৃত্যুর পর তার দ্বিতীয় পক্ষের নাবালক সন্তানের নামে রেজিস্ট্রিকৃত অছিয়ত নামামূলে হস্তান্তর করে যাওয়া একটি মার্কেট প্রথম পক্ষের স্ত্রী-সন্তান দখল করতে উঠেপড়ে লেগেছেন বলে অভিযোগ করা হয়েছে।
বুধবার সিলেট মহানগরীর মেন্দিবাগে আহুত সংবাদ সম্মেলনে প্রবাসী আব্দুস ছত্তারের দ্বিতীয় স্ত্রী তাহমিনা বেগম এ অভিযোগ করেন।
তার অভিযোগ, আব্দুস ছত্তার দীর্ঘদিন অসুস্থ ছিলেন। তার চিকিৎসায় ব্যয় হয়েছে প্রায় ২ কোটি। এই সময়-এমনকি মৃত্যুকালেও তার পাশে দাঁড়াননি প্রথম স্ত্রী সাবিহা খাতুন ও তার পক্ষের সন্তানেরা। অথচ এখন তারা দুই সন্তানসহ তার জীবনকে বিপন্ন করে তুলেছেন।
তিনি আরও জানান, গত ১৪ সেপ্টেম্বর আব্দুস ছত্তারের প্রথম পক্ষের ছেলে আমজাদ হোসেন সংবাদ সম্মেলন করে তাকে সৎ মা হিসেবে অস্বীকার করে তার বিরুদ্ধে উদ্ভট, কাল্পলিক ও মানহানিকর বক্তব্য রাখেন।
নিজের মালিকানাধীন ছত্তার ম্যানশনে আয়োজিত সংবাদ সম্মেলনে তাহমিনা বেগম উল্লেখ করেন, তার স্বামীর সঙ্গে অনেক বছর প্রথম স্ত্রী সাবিহা খাতুনের কোনো যোগাযোগ ছিল না। তিনি সন্তান নিয়ে লন্ডন বসবাস করছিলেন। ২০১০ সালের ৫ মে সিলেট কোতোয়ালি থানায় স্বামীর বিরুদ্ধে জিডি করেন সাবিহা খাতুন। এর আগে ২০০৯ সালে তার ভাই শফিক আলীও জিডি করেন। এমন পরিস্থিতিতে ২০১০ সালের ১৬ জুলাই আব্দুস ছত্তারের সঙ্গে তার বিয়ে হয়। আফসানা আক্তার মাসিয়া ও আজহার হোসেন নামের তাদের দুটি সন্তানও রয়েছে।
আব্দুস ছত্তার দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হওয়ার পর ২০২২ সালের ৬ এপ্রিল তার মালিকানাধীন ছত্তার ম্যানশন নাবালক ছেলে আজহার হোসেনের নামে রেজিস্ট্রিকৃত অছিয়ত নামামূলে হস্তান্তর করেন। নাবালক সন্তানের পক্ষে মার্কেটটির রক্ষণাবেক্ষণ ও নিয়ন্ত্রণকারী হিসেবে স্থলাভিষিক্ত হন তামিনা বেগম। অসুস্থ অবস্থায় স্বামীকে দেশ-বিদেশে চিকিৎসা করাতে প্রায় ২ কোটি টাকা খরচ করা হয়। গত ২৬ মে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
এক প্রশ্নের জবাবে তাহমিনা বেগম বলেন, তার স্বামীর বেশ সম্পদ রয়েছে। তা এখনো ভাগবাটোয়ারা হয়নি। দ্বিতীয় স্ত্রী হিসেবে তিনি ও তার সন্তানরা তাতে আইন অনুযায়ী অংশ পান; কিন্তু তিনি তা দাবি করছেননা। এরপরও নাবালক সন্তানকে বাবার দেওয়া সম্পদ তারা দখল নিতে চাইছেন। এলাকার জনপ্রতিনিধি ও আত্মীয়স্বজনসহ মুরব্বিদের কোনো কথা তারা শুনছেন না।
সংবাদ সম্মেলনে স্থানীয় কাউন্সিলর মোস্তাক আহমদ, আত্মীয় আখতার হোসেন, আব্দুল হান্নান শরীফ, কবির আহমদ দুলাল, কয়েছ আহমদ ও সৈয়দ নূরুজ্জামান উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More

লাইক দিন সঙ্গে থাকুন

সংবাদ অনুসন্ধান

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest