JUST NEWS
CONSTRUCTION OF SHEIKH HASINA FLYOVER FROM SUNAMGANJ TO NETROKONA WILL START SOON: MP RATAN
সংবাদ সংক্ষেপ
CPB ML leaders met the Chinese ambassador গণচীনের বিদায়ী রাষ্ট্রদূতের সঙ্গে সিপিবি এমএল নেতাদের সাক্ষাত World Soil Day celebrated in Sylhet on December 5 মাধবপুরে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে কম্বল বিতরণ বিমান প্রতিমন্ত্রীর বৈধপথে রেমিট্যান্স পাঠাতে মৌলভীবাজার ডিসির আহবান সিলেটে ইটভাটার জরিমানা ৪ লাখ টাকা || টিলা কাটায় কারাদণ্ড সুনামগঞ্জ থেকে নেত্রকোনা উড়াল সেতুর নির্মাণকাজ শুরু শিগগির : সংসদ সদস্য রতন হবিগঞ্জে শেখ ফজলুল হক মনির জন্মদিনে শীতবস্ত্র ও অর্থ বিতরণ মাটির প্রতি যত্নশীল না হয়ে সোনার আশায় বসে থাকলে চলবেনা : বিভাগীয় কমিশনার Victory Month Program of Sylhet District A League জকিগঞ্জে সিলেট জেলা তথ্য অফিসের উদ্যোগে ‌নারী সমাবেশ অনুষ্ঠিত বিএনপি নেতারা গুজব ছড়িয়েছিলেন ব্যাংকে টাকা নেই : শান্তিগঞ্জে পরিকল্পনা মন্ত্রী সিলেট জেলা আওয়ামী লীগের বিজয়ের মাসের কর্মসূচি ঘোষণা মাধবপুরে মাদক ব্যবসায় জড়িত অভিযোগে একজন গ্রেফতার ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত সিলেটে বাংলাদেশ নারী মুক্তি সংসদের জেলা সম্মেলন অনুষ্ঠিত

সিলেটে পাহাড় ধসের আশঙ্কা ।। গোয়াইনঘাট ও জৈন্তাপুরে আবার বন্যা

  • শনিবার, ১২ আগস্ট, ২০১৭

নিজস্ব প্রতিবেদক : সিলেটে কখনো হালকা, কখনো মাঝারি আবার কখনো ভারি বৃষ্টি হচ্ছে। আবহাওয়া বিভাগ জানিয়েছে, এই বৃষ্টিপাত আরো দুইদিন অব্যাহত থাকবে। তবে ভারি বৃষ্টি আর হবেনা; কিন্তু পাহাড়ে ধস নামতে পারে।
আবহাওয়া বিভাগ শনিবার সকাল ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টায় বৃষ্টিপাত রেকর্ড করেছে ১১৭ মিলিমিটার। অতিবৃষ্টির কারণে মহানগরীর বিভিন্ন এলাকায় জলাবদ্ধতা সৃষ্টি হয়। এতে নগরবাসী দুর্ভোগের শিকার হন।
পানি উন্নয়ন বোর্ড জানিয়েছে, সিলেটে সকল নদীতে পানি বাড়লেও কোথাও বিপদসীমা অতিক্রম করেনি।
বৃষ্টির পাশাপাশি পাহাড়ি ঢল নেমে আসায় সিলেট-দরবস্ত-গোয়াইনঘাট ও সিলেট-সালুটিকর-গোয়াইনঘাট সড়কের কিছু অংশ ডুবে যাওয়ায় হালকা যানবাহন চলাচল বন্ধ রয়েছে।
পার্শ্ববর্তী জৈন্তাপুর এলাকার নিম্নাঞ্চলেও পানি ঢুকেছে।
জেলা প্রশাসক রাহাত আনোয়ার জানিয়েছেন, পাহাড় ধসের ব্যাপারে ইতোমধ্যে পাহাড়-টিলায় বসবাসকারীদেরকে সতর্ক করা হয়েছে। সদর ও গোয়াইনঘাট উপজেলায় নিরাপদ স্থানে সরিয়ে নেয়া হয়েছে অনেককে। যেকোন বিপর্যয় মোকাবেলায় প্রশাসন প্রস্তুত। পর্যাপ্ত ত্রাণ সামগ্রীও হাতে আছে।
গোয়াইনঘাট প্রতিনিধি মো আলী হোসেন জানান, গোয়াইনঘাট উপজেলা হাসপাতাল সড়কে পানি চুঁই চুঁই করছে।
জৈন্তাপুরের অনেক বাড়িতে পানি ঢুকে পড়ার উপক্রম। এতে জনমনে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।
দুই উপজেলায় ব্যাপক ফসলি জমিও বন্যার পানিতে তলিয়ে গেছে।
গোয়াইনঘাট উপজেলার আলীরগাঁও ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যন আবুল খায়ের জানান, এবারের বন্যার লক্ষণ খুব খারাপ। সাধ্যমতো বন্যা কবলিতদেরকে চাল, গুড়, চিড়া, মোমবাতি ও দিয়াশলাই দেয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

More

লাইক দিন সঙ্গে থাকুন

স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest