সাংবাদিক সাকি-সুবর্ণার উপর হামলার প্রধান আসামির জামিন নামঞ্জুর

Published: 16. Sep. 2021 | Thursday

নিজস্ব প্রতিবেদক : বেসরকারি টেলিভিশন চ্যানেল আই ও রেডিও টুডের সিলেট প্রতিনিধি দৈনিক সবুজ সিলেটের বার্তা সম্পাদক সাদিকুর রহমান সাকী ও তার স্ত্রী দৈনিক সবুজ সিলেটের জ্যেষ্ঠ প্রতিবেদক সুবর্ণা হামিদের উপর সন্ত্রাসী হামলার মামলার প্রধান আসামি শেখ শাহনূর ওরফে হক্কাইয়ের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে মহানগর হাকিম আদালত-১ এর বিচারক সাইফুর রহমানের আদালতে শেখ শাহনূর জামিন আবেদন করলে বিজ্ঞ বিচারক শুনানি শেষে তা নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
শেখ শাহনূর ওরফে হক্কাই দীর্ঘ সাড়ে আট মাস ধরে পলাতক ছিল।
মামলায় বাদি পক্ষে শুনানি করেন, অ্যাডভোকেট মো তাজ উদ্দিন। তাকে সহযোগিতা করেন, অ্যাডভোকেট সুমেল আহমদ, অ্যাডভোকেট দিলরুবা বেগম কাকলী ও অ্যাডভোকেট মঞ্জুরুল ইসলাম।
আসামিপক্ষে শুনানিতে অংশ নেন, অ্যাডভোকেট রেজাউল করিম চৌধুরী, সাবেক পিপি অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট এটিএম ফয়েজ, অ্যাডভোকেট আব্দুল হাই ও অ্যাডভোকেট সাইফুল ইসলাম।
গত ২৭ ডিসেম্বর বিকেলে মহানগরীর ৫ নম্বর ওয়ার্ডের গোয়াইপাড়া মল্লিকা আবাসিক এলাকায় সাংবাদিক সাদিকুর রহমান সাকী ও সাংবাদিক সুবর্ণা হামিদের উপর হামলা চালানো হয়। এ ঘটনায় ১৭ জনের নামোল্লেখসহ অজ্ঞাত আরো ৪/৫ জনকে আসামি করে মহানগর পুলিশের বিমানবন্দর থানায় মামলা দায়ের করলে অভিযুক্ত শেখ কামাল ওরফে তীর কামাল ও আব্দুর রহমান ওরফে টেংকু, শেখ সোলেমান ও মাসুমকে পুলিশ আটক করে পুলিশ।
এদিকে, মামলার তদন্তকারী কর্মকর্তা আম্বরখানা ফাঁড়ির ইনচার্জ এসআই মফিজ দীর্ঘ তদন্ত শেষে আদালতে ১৭ জনকে অভিযুক্ত করে অভিযোগপত্র দিয়েছেন।

Share Button
October 2021
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031