৬ ডিসেম্বর ২০২১

সমাজের অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর আহ্বান মেয়র আরিফের

Published: ০৮. অক্টো. ২০২১ | শুক্রবার

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়াতে সবার প্রতি আহ্বান জানিয়েছন।
শুক্রবার সকালে মহানগরীর মিরাবাজারে শ্রী শ্রী বলরাম জিউর আখড়ায় মহালয়া উদযাপন পরিষদ শ্রীহট্ট ১৪২৮ বাংলা আয়োজিত বৃত্তি ও সেবা কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান।
মেয়র মহানগরীর রাস্তাঘাট পরিষ্কার রেখে ‘হেলদি সিটি’ গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।
তিনি আধ্যাত্মিক রাজধানী হিসেবে পরিচিত সিলেটের সকল ধর্মীয় প্রতিষ্ঠানকে নান্দনিকভাবে গড়ে তুলতেও তার প্রচেষ্টার কথা তুলে ধরেন।
মহালয়া উদযাপন পরিষদের সভাপতি প্রণব কুমার দেবনাথের সভাপতিত্বে ও সহসভাপতি বিনয় ভূষণ তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি ও মুখ্য আলোচকের বক্তব্য রাখেন, সিলেট রামকৃষ্ণ মিশন ও আশ্রমের সম্পাদক শ্রীমৎ স্বামী চন্দ্রনাথানন্দজী মহারাজ। স্বাগত বক্তব্য রাখেন, মহালয়া উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক এ্যাপেক্সিয়ান চন্দন দাশ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি ইঞ্জিনিয়ার পি কে চৌধুরী, বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক বিজিত কুমার দে, সমাজসেবী জ্যোতির্ময় সিংহ মজুমদার চন্দন, উত্তরা ব্যাংকের প্রাক্তন মহাব্যবস্থাপক নিরেশ চন্দ্র দাশ, বীর মুক্তিযোদ্ধা চিত্তরঞ্জন দেব, অধ্যাপক রজত কান্তি ভট্টাচার্য্য ও সুসেন্দ্র চন্দ্র নমঃ খোকন।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্রফেসর অরুণ চন্দ্র পাল, উপাধ্যক্ষ কৃষ্ণপদ সূত্রধর, এ্যাপেক্সিয়ান জি ডি. রুমু, শিলা চৌধুরী, নিধীর রঞ্জন সূত্রধর, জ্যোতি মোহন বিশ্বাস প্রমুখ।-সংবাদ বিজ্ঞপ্তি

Share Button
December 2021
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031