২৭ জানুয়ারি ২০২২

সকল স্তরের নেতৃত্বে প্রতিযোগিতা সৃষ্টিতে কাউন্সিলের বিকল্প নেই : শামীম

Published: ০৭. জানু. ২০২২ | শুক্রবার

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির আহবায়ক কমিটির প্রথম সদস্য আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন, ঐক্যবদ্ধ শক্তিশালী তৃণমূল বিএনপি গড়তে সকল স্তরে কাউন্সিলের বিকল্প নেই। কাউন্সিলের মাধ্যমে দলে গণতন্ত্রের চর্চার পাশাপাশি নেতৃত্বে প্রতিযোগিতা সৃষ্টি হয়।
তিনি আরও বলেছেন, সকলের সম্মিলিত প্রচেষ্টায় সিলেট জেলা বিএনপিকে শক্তিশালী করে গড়ে তোলার কাজ চলছে। এতে সকলের সহযোগিতা প্রয়োজন। জাতির ঘাড়ে জগদ্দল পাথরের ন্যায় বসে থাকা আওয়ামী ফ্যাসিবাদের চ্যালেঞ্জ মোকাবেলায় ঐক্যবদ্ধ শক্তিশালী দল গড়ে তুলতে হবে।
শুক্রবার বিকেলে গোয়াইনঘাট উপজেলার রুস্তুমপুর ইউনিয়ন বিএনপির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথাগুলো বলেন।
ইউনিয়ন বিএনপির আহবায়ক ওসমান গনি মেম্বারের সভাপতিত্বে ও চেয়ারম্যান সাহাবউদ্দিন শিহাবের পরিচালনায় অনুষ্ঠিত কাউন্সিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আবুল কাশেম, শামীম আহমদ, গোয়াইনঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবদুল হাকিম চৌধুরী ও গোয়াইনঘাট উপজেলা বিএনপির আহবায়ক ওসমান গনি।
কাউন্সিলে ভোটের মাধ্যমে ইউনুস আলীকে সভাপতি, মজমিল আলীকে সাধারণ সম্পাদক, মজিদ সরকারকে জ্যেষ্ঠ সহসভাপতি, ইমাম উদ্দিনকে যুগ্ম সম্পাদক ও আব্দুল মালিককে সাংগঠনিক সম্পাদক করে রুস্তুমপুর ইউনিয়ন বিএনপির নতুন কমিটি গঠন করা হয়।-সংবাদ বিজ্ঞপ্তি

Share Button
January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31