NATIONAL
The Bangladesh government has decided to award the Peace Medal in the name of Father of the Nation Bangabandhu Sheikh Mujibur Rahman || বাংলাদেশ সরকার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে শান্তি পদক দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে
সংবাদ সংক্ষেপ
সিলেটে প্রথম `এডভান্সড কৃষি গবেষণা’ শীর্ষক আন্তর্জাতিক সম্মেলন বৃহস্পতিবার ও শুক্রবার বঙ্গবন্ধুর দৌহিত্র ববির জন্মদিনে সিসিক মেয়রের দোয়া মাহফিল আধুনিক প্রযুক্তির ব্যবহারে শাল্লায় ফসলের উৎপাদন বৃদ্ধি পেয়েছে সিলেটের তিন উপজেলায়ই নতুন মুখ || দুটিতে আওয়ামী লীগ একটিতে বহিষ্কৃত বিএনপি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বিজনেস ক্লাব গঠিত ৭ এপিবিএনের অভিযানে ২ লক্ষাধিক ভারতীয় বিড়িসহ পিকআপ আটক Malaysian labour market will not stop : Shafique মালয়েশিয়ান শ্রমবাজারে জনশক্তি প্রেরণ বন্ধ হবে না : শফিকুর রহমান চৌধুরী অবসর জীবন সম্পর্কে আইজিপি : প্রথমে কিছুদিন বিশ্রাম ও ঘোরাঘুরি এরপর পরিকল্পনা শাল্লায় ব্লাস্ট রোগে বোরোধানের ক্ষতি || সহায়তা পাবেন ক্ষতিগ্রস্ত কৃষকরা কিশোর গ্যাং নিয়ন্ত্রণে পুলিশের পাশাপাশি অভিভাবকদের সচেতন থাকার আহ্বান আইজিপির নতুন প্রজন্মের শিক্ষার্থীদের দেশপ্রেমের শিক্ষা দিতে হবে : প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী উপজেলা নির্বাচন || কোম্পানীগঞ্জে তিন বিএনপি নেতা বহিষ্কার সিকৃবিতে ওয়াপসার কর্মশালায় তথ্য প্রকাশ : সিলেটে ডিমের ঘাটতি দৈনিক ২৫ লাখ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আধুনিক শিল্পায়নের গুরুত্ব অপরিসীম : বিসিক চেয়ারম্যান মাধবপুরে জায়গা সংক্রান্ত বিরোধের জেরে হামলা ও অগ্নিসংযোগের অভিযোগ

শ্রীমঙ্গলে মহাঅষ্টমী তিথিতে কুমারী পূজা অনুষ্ঠিত ।। প্রত্যাশা শান্তি ও ভ্রাতৃত্ববোধ

  • রবিবার, ৯ অক্টোবর, ২০১৬

মৌলভীবাজার প্রতিনিধি : জগতের আসুরিক শক্তি দূর করে ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে মানুষে মানুষে সৃষ্টি হবে ভাতৃত্ববোধ আর পৃথিবীতে আসবে শান্তি-এই প্রত্যাশায় মৌলভীবাজারের শারদীয় দুর্গোৎসবে মহাঅষ্টমী ও কুমারী পূজা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার দুপুর দেড়টায় শ্রীমঙ্গল রঘুনাথপুর আনন্দময়ী কালীবাড়িতে মহাঅষ্টমী তিথিতে দেবী দুর্গার অপরাজিতা রূপে পূজা করা হয় ১০ বছরের মিতালী ভট্টাচার্য্যকে। এ পূজায় প্রধান পুরোহিতের দায়িত্ব পালন করেন অসিত ভট্টাচার্য্য। তাকে সহায়তা করেন কমলা পদ চক্রবর্তী ও বাসুদেব গোম্বামী।
কুমারী মাতা মিতালী ভট্টাচার্য্য শ্রীমঙ্গল উপজেলার তপসী পাড়ার সাধন ভট্টাচার্য্য ও কাকলী ভট্টাচার্য্যের মেয়ে। শিক্ষানুরাগী অধ্যক্ষ নিখিল ভট্টাচার্য্যের পরিচালনায় কুমারী পূজায় সিলেট বিভাগের বিভিন্ন ধর্মাবলম্বী কয়েক হাজার দর্শনার্থী অংশ নেন।
এ সময় সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেন স্থানীয় সাংসদ উপাধ্যক্ষ আব্দুস শহীদ ও রঘুনাথপুর কালীবাড়ী পূজা কমিটির সভাপতি মহালদার বকুল পাল, অধ্যক্ষ নিখিল ভট্টাচার্য্যে প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More

লাইক দিন সঙ্গে থাকুন

স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest