JUST NEWS
CORONA UPDATE IN SYLHET DIVISION ON AUGUST 10 : TILL 8 AM SAMPLE TEST SYLHET 111 SUNAMGANJ 0 MOULVIBAZAR 0 HABIGANJ 0>IDENTIFIED SYLHET 8 SUNAMGANJ 0 MOULVIBAZAR 0 HABIGANJ 0<>RATE 07.21<>RECOVERY SYLHET 11 SUNAMGANJ 0 MOULVIBAZAR 0 HABIGANJ 0<>DEATH SYLHET 0
সংবাদ সংক্ষেপ
সিলেটে সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব ৯ অ্যাগোডায় চাকরি পেলেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির গ্র্যাজুয়েট জ্বালানি তেল ভাড়া ও পণ্যমূল্য বৃদ্ধি : বিএনপির মিছিল শুক্রবার জামালগঞ্জে আলাউদ্দিন উচ্চ বিদ্যালয়ে শোক দিবসের আলোচনা হবিগঞ্জে ন্যায্য মুজুরির দাবি না মানলে সকল চা বাগান বন্ধের হুুমকি মাসখানেক পরেই সবকিছুই ঠিক হয়ে যাবে : বিদ্যুৎ প্রসঙ্গে পরিকল্পনা মন্ত্রী সিলেটে বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির নির্বাচন শুক্রবার জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে সুনামগঞ্জে জাপার মিছিল সমাবেশ হবিগঞ্জে কারবালা স্মৃতির নানা প্রতীকসহ তাজিয়া মিছিল || ‘হায় হোসেন’ ‘হায় হোসেন’ মাতম সিলেটে ১৪ দলীয় জোটের শরিক ৫ দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ জ্বালালি তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে ওয়ার্কার্স পার্টির মানববন্ধন রজব আলী খানের মৃত্যুবার্ষিকীতে আলোচনা ও দোয়া মাহফিল গোলাপগঞ্জে প্রায় ৬ হাজার পিস ইয়াবা ও সোয়া ২ লাখ টাকাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে শ্মশানের রাস্তা জোরপূর্বক বন্ধ করে দেওয়ার অভিযোগ নবীগঞ্জে মুক্তিযোদ্ধা সুরঞ্জন দাস ও তার সহধর্মিণীর স্মরণে শোকবই জগন্নাথপুরে কৃষক হত্যা মামলায় ৬ জনের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড

শ্রীমঙ্গলে বিজিবি ও পরিবহণ শ্রমিক সংঘর্ষে ৪ জনর গুলিবিদ্ধ সহ আহত ১৫ জন

  • বৃহস্পতিবার, ৫ জানুয়ারি, ২০১৭

মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের শ্রীমঙ্গল শহরে বিজিবি ও পরিবহণ শ্রমিকদের মধ্যে সংঘর্ষে ৪ জন গুলিবিদ্ধ সহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছে।
সংঘর্ষ চলাকালে বিজিবি ১৫ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে। অন্যদিকে পরিবহণ শ্রমিকরা নিক্ষেপ করে ইট-পাটকেল। এ সময় শতাধিক গাড়ি ও দোকান ভাংচুর হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে শ্রীমঙ্গল উপজেলার ভানুগাছ স্ট্যান্ড এলাকায় বিজিবি গাড়ি চালকের সাথে এক পরিবহণ শ্রমিকের কথা কাটাকাটি ও পরে হাতাহাতি হয়।
এ খবর পেয়ে শ্রীমঙ্গল সেক্টরের বেশ কিছু বিজিবি সদস্য এসে পরিবহণ শ্রমিকদের ধাওয়া দিলে সংঘর্ষ বাঁধে। আহতদের মৌলভীবাজার, শ্রীমঙ্গল ও সিলেটের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।
সংঘর্ষের সময় ভানুগাছ রোড ও কলেজ রোডে গাড়ি ও দোকান ভাংচুরের ঘটনা ঘটে।
জেলা প্রশাসক, পুলিশ সুপার ও স্থানীয় জনপ্রতিনিধিদের মধ্যস্থতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

More
স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest