JUST NEWS
CORONA UPDATE IN SYLHET DIVISION ON AUGUST 06 : TILL 8 AM SAMPLE TEST SYLHET 67 SUNAMGANJ 0 MOULVIBAZAR 15 HABIGANJ 7>IDENTIFIED SYLHET 5 SUNAMGANJ 0 MOULVIBAZAR 4 HABIGANJ 1<>RATE 11.24<>RECOVERY SYLHET 14 SUNAMGANJ 0 MOULVIBAZAR 0 HABIGANJ 0<>DEATH 0
সংবাদ সংক্ষেপ
আওয়ামী লীগ আর কত লাশ চায় : জানতে চাইলেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী হবিগঞ্জে বৃক্ষরোপণ অভিযান ও জেলা বৃক্ষমেলা শুরু শাল্লায় সিলেট বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের পরিচালক স্মৃতি-৭১ আত্মদানকারী পুলিশ সদস্যসহ নাম না জানা শহীদদের চিরস্মরণীয় করে রাখবে : ডিআইজি মাধবপুরে জন্মনিবন্ধন নিশ্চিতকরণে ধাত্রীদের নিয়ে প্রশিক্ষণ কর্মশালা লাখাইয়ে শিশুদের ঝগড়ার জের ধরে সংঘর্ষ : বাড়িঘর ভাংচুর ও লুটপাট সুনামগঞ্জে ভাইয়ের হত্যাকারীদের শাস্তি দাবি প্রবাসী ভাইবোনদের সরকার দিনের আলোকে ভয় পায় বলে জ্বালানি তেলের দাম বাড়িয়েছে রাতের আঁধারে লিভার রোগের চিকিৎসায় স্টেমসেল থেরাপি নিয়ে ভারতে ডা স্বপ্নীল ড আবুল ফতেহ ফাত্তাহ সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে শেখ কামাল স্মৃতি সংসদ জেলা শাখার বৃক্ষরোপণ ও দোয়া মাহফিল গ্রিসে বাংলাদেশ দূতাবাসে বঙ্গমাতা ও শেখ কামালের জন্মবার্ষিকী উদযাপন সিসিক উদযাপন করলো শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জন্মবার্ষিকী শেখ কামালের জন্মদিনে আলোকিত যুব সমাজকল্যাণ সংস্থার বৃক্ষরোপণ শেখ কামালের জন্মদিন উপলক্ষে জেলা আওয়ামী লীগের দোয়া মাহফিল শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে দক্ষিণ সুরমায় ফ্রি মেডিক্যাল ক্যাম্প

শ্রীমঙ্গলে প্রতিপক্ষকে ফাঁসাতে প্রতিবন্ধী ভাতিজাকে হত্যা

  • বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০১৮

নিজস্ব প্রতিবেদক : প্রতিপক্ষকে ফাঁসাতে মৌলভীবাজারে চাচা পরিকল্পিতভাবে প্রতিবন্ধী আপন ভাতিজাকে হত্যা করেছে।
পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের তদন্তে এ চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে এসেছে। এ হত্যাকাণ্ডটি ঘটে শ্রীমঙ্গল উপজেলার হাজীপুর গ্রামে গত বছরের জুনে। পুলিশ ঘাতক চাচা সহ দুই জনকে গ্রেফতার করেছে।
গত বছর ২৪ জুন যৌথ পুকুর নিয়ে বিরোধের জের ধরে দুই প্রতিবেশী আরবেশ আলী ও আব্দুল খালিকের পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে আরবেশ আলীর ১৮ বছরের প্রতিবন্ধী ছেলে আরিফ হোসেন খুন হয়েছে বলে অভিযোগ করে তার পিতা শ্রীমঙ্গল থানায় মামলা দায়ের করেন।
মামলাটি অধিকতর তদন্তের জন্য গত নভেম্বরে পিবিআইর কাছে যায়। তদন্তের এক পর্যায়ে পিবিআই আরিফ হোসেনের চাচা ইয়াকুত আলীকে আটক করে। পরে ইয়াকুত আলী প্রতিপক্ষকে ফাঁসাতে ভাতিজাকে হত্যার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দেয়।
বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে পিবিআইর অতিরিক্ত পুলিম সুপার শাহাদাত হোসেন জানান, ইয়াকুত আলী ঘটনার দিন আরিফ হোসেনকে আহত বলে প্রচার করে অটোরিক্সায় তুলে চিকিৎসার জন্যে নিয়ে যাবার পথে হত্যা করে।
এ ঘটনায় গ্রেফতার ইয়াকুত আলী ও তার অন্যতম সহযোগী তোফায়েল আহমেদকে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

More
স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest