শ্রীমঙ্গলে আওয়ামী লীগ প্রার্থীর বিরুদ্ধে ভোটকেন্দ্র দখলের পায়তারার অভিযোগ

Published: 05. Oct. 2021 | Tuesday

মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী ভানু লাল রায়ের বিরুদ্ধে প্রভাব বিস্তার, হামলা ও ভীতিকর পরিবেশ সৃষ্টি করে ভোটকেন্দ্র দখলের পায়তারার অভিযোগ করা হয়েছে।
সোমবার দুপুরে মৌলভীবাজার প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে দুই স্বতন্ত্র প্রার্থী উপজেলা কৃষক লীগের সভাপতি আফজল হক ও উপজেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রেমসাগর হাজরা এ অভিযোগ করেন।
আফজল হক বলেন, এলাকার মানুষের ইচ্ছায় তিনি ভোটে দাঁড়িয়েছেন; কিন্তু তার কর্মী-সমর্থকদের আওয়ামী লীগ প্রার্থী মাঠে নামতে দিচ্ছেন না। এছড়া ভানু লাল রায় যেকোন মূল্যে কেন্দ্র দখল করে ভোট কারচুপি করে বিজয়ী হতে আগের রাতে শ্রীমঙ্গল পৌরসভা ও সদর ইউনিয়নের সকল ভোটকেন্দ্র দখলের পরিকল্পনা করছেন বলে বিশ্বস্ত সূত্রে জানতে পেরেছেন।
এ ব্যাপারে স্বতন্ত্র প্রার্থী উপজেলা কৃষক লীগের সভাপতি আফজল হক এবং উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রেমসাগর হাজরা নির্বাচন কমিশন ও জেলা রিটার্নিং কর্মকর্তার সহযোগিতা কামনা করেন।
তারা নির্বাচন কমিশনের কাছে দাবি জানান, ভোটগ্রহণের দিন সকালে যেন প্রত্যেকটি ভোটকেন্দ্রে ব্যালট পেপার পৌঁছানো হয়।
দুই প্রার্থী সকল ভোটকেন্দ্রকে ঝুঁকিপূর্ণ ঘোষণা করে সবখানে বিজিবি মোতায়েন এবং প্রতিটি ভোটকেন্দ্রে আলাদা ম্যাজিস্ট্রেট নিয়োগের দাবিও করেন।
উল্লেখ্য, আগামী ৭ অক্টোবর শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপনির্বাচন অনুষ্ঠিত হবে। এতে প্রার্থী চারজন। অন্য দুজন হলেন, উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ভানু লাল রায় ও জাতীয় পার্টির সদস্য মিজানুর রব।

Share Button
October 2021
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031