JUST NEWS
DURGA PUJA THE BIGGEST FESTIVAL OF TRADITIONAL BENGALIS ACROSS THE COUNTRY INCLUDING SYLHET HAS STARTED.
সংবাদ সংক্ষেপ
মৌলভীবাজারে ১ হাজার ৭টি পূজামণ্ডপ নিয়ে শারদীয় দুর্গোৎসব হবিগঞ্জে দুর্গাপূজায় আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে ওয়াচ টাওয়ার উদ্বোধন দুর্গাপূজা উপলক্ষ্যে সুনামগঞ্জ শ্রীরামকৃষ্ণ আশ্রমে বস্ত্র বিতরণ নবীগঞ্জ কল্যাণ সমিতির সাধারণ সভা ও ৭৮ শিক্ষার্থীকে বৃত্তি প্রদান অস্বাভাবিক সরকার আনা ও পাকিস্তানপন্থার রাজনীতি প্রতিহত করবে জাসদ : লোকমান আহমদ রামকৃষ্ণ সেবাশ্রম সেনাপতি টিলায় সিলেট বিবেকের অনুদান হস্তান্তর লায়ন্স ক্লাব অব সিলেট সুরমার শোভাযাত্রা ও ফ্রি মেডিক্যাল ক্যাম্প প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে এতিম ছাত্রদের মাঝে খাবার বিতরণ দুর্গাপূজা উপলক্ষে সিলেট বিবেকের পক্ষ থেকে বস্ত্র বিতরণ সবাই এখন যার যার ধর্ম স্বাধীনভাবে পালন করছে : নবীগঞ্জে মিলাদ গাজী শারদীয় দুর্গোৎসব : আজ মহাসপ্তমী || আওয়ামী লীগ ও সিলেট জেলা প্রেসক্লাবের শুভেচ্ছা সিলেটে ছাড়পত্র ছাড়া পাহাড়-টিলা কাটায় ব্যবহৃত এক্সেভেটর জব্দ || মামলা প্রক্রিয়াধীন সুনামগঞ্জে আর্ন্তজাতিক প্রবীণ দিবসে শোভাযাত্রা ও আলোচনা সভা হবিগঞ্জে দুর্গাপূজায় ৯৫ ব্যাচ এসোসিয়েশনের উপহার বিতরণ হবিগঞ্জে শিল্পকলা একাডেমির মনোমুগ্ধকর অ্যাক্রোবেটিক প্রদর্শনী হবিগঞ্জে পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা

শুধু দুই জন খুন হয়েছিলেন বলে স্বেচ্ছায় ক্ষমতা ছেড়ে দিয়েছিলাম : এরশাদ

  • শনিবার, ১ অক্টোবর, ২০১৬

নিজস্ব প্রতিবেদক : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, তার আমলে নূর হোসেন আর ডা শামসুল আলম খান মিলন-শুধু এ দুই জন খুন হয়েছিলেন বলে তিনি স্বেচ্ছায় ক্ষমতা হস্তান্তর করেছিলেন। অথচ এখন প্রতিদিন কত লোক খুন হচ্ছে; কিন্তু কোন বিচার হচ্ছেনা।
এ প্রসঙ্গে তিনি সাগর-রুনি, তনু ও নিশা হত্যার উল্লেখ করে বলেন, দেশে গুম-খুনের পাশাপাশি ঘুষ-দুর্নীতিও বেড়ে গেছে; কিন্তু তার সরকারের আমলে এসব ছিলনা। তাই মানুষ পরিবর্তন চায়। আবার ক্ষমতায় দেখতে চায় জাতীয় পার্টিকে। কারণ এভাবে দেশ চলতে পারেনা।
শনিবার বিকেলে সিলেট মহানগরীর রেজিস্ট্রারি মাঠে জাতীয় পার্টি আয়োজিত এক জনসভায় প্রধান অতিথি হিসেবে তিনি বক্তব্য রাখছিলেন।
জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, দেশে এখন সবচেয়ে বড় অভাব নিরাপত্তার। নির্বিচারে মানুষ হত্যা চলছে। বেকারত্ব হচ্ছে সবচেয়ে বড় অভিশাপ। অথচ বেকারের সংখ্যা দেশে বেড়ে চলেছে।
তিনি বলেন, গত নির্বাচন সঠিকভাবে হয়নি। তবে জাতীয় পার্টি ক্ষমতায় গেলে নির্বাচন পদ্ধতি পরিবর্তন করা হবে।
দেশে প্রতিহিংসার রাজনীতি চলছে বলে হুসেইন মুহাম্মদ এরশাদ উল্লেখ করে বলেন, স্বেচ্ছায় ক্ষমতা ছাড়ার পর তার সাথে শর্ত মোতাবেক ব্যবহার না করে তাকে ছয় বছর কারাগারে আটকে রেখে জাতীয় পার্টিকে ধ্বংস করে দেয়ার অপচেষ্টা চালানো হয়। তার সেই দুর্দিনে বৃহত্তর সিলেটবাসী তাকে সংসদীয় ৮টি আসন উপহার দিয়েছিলেন।
তিনি প্রাদেশিক সরকার গঠনের উপর গুরুত্ব আরোপ করে বলেন, জাতীয় পার্টি ক্ষমতায় গেলে সিলেটকে রাজধানী করে জালালাবাদ প্রদেশ গঠন করা হবে।
তখন সিলেট অঞ্চলে সংসদীয় আসন সংখ্যা বেড়ে ১০০ হবে বলে জাতীয় পার্টি চেয়ারম্যান ঘোষণা দেন।
তিনি বলেন, এখন নয়-নেতাদের কাজের উপর ভিত্তি করে পরবর্তী সময়ে সংসদ নির্বাচনের জন্যে প্রার্থী তালিকা ঘোষণা করা হবে।
অন্যান্য নেতা বলেন, এই জনসভার মধ্য দিয়ে জাতীয় পার্টির নির্বাচনী প্রচার অভিযান শুরু হলো।
জনসভায় আরো বক্তৃতা করেন জাতীয় পার্টির কো চেয়ারম্যান বিরোধীদলীয় নেতা রওশান এরশাদ, কো চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য পানি সম্পদ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, জিয়াউদ্দিন বাবলু, কাজী ফিরোজ রশিদ প্রমুখ। সভাপতিত্ব করেন কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমদ। কয়েকজন স্থানীয় নেতাও বক্তব্য রাখেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

More
স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest