JUST NEWS
TEA WORKERS' 10 POINT IMPLEMENTATION MOVEMENT COMMITTEE HAS CONVENED A NATIONAL CONVENTION AT 11 AM ON SUNDAY AT THE PREMISES OF SYLHET CENTRAL SHAHID MINAR
সংবাদ সংক্ষেপ
The first meeting of Moulvibazar Zilla Parishad হবিগঞ্জ জেলা কারাগারে ৩ দিন যাবত পানির অভাবে হাহাকার মৌলভীবাজার জেলা পরিষদের নতুন চেয়ারম্যান-সদস্যদের প্রথম সভা Two-day Digital Innovation Fair started in Sylhet সিলেটে শুরু হয়েছে দুদিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০২২ জাতীয় ইমাম সমিতি দক্ষিণ সুরমা উপজেলা কমিটি পুনর্গঠিত কেমুসাসে সিলেট ক্যালিগ্রাফি সোসাইটির ক্যালিগ্রাফি প্রদান Phon-o-live quiz show ‘Football Mastermind’ বিশ্বকাপ নিয়ে টফিতে চলছে ফুটবল মাস্টারমাইন্ড || জিততে পারেন উপহার গায়েবি মামলায় সেলিমকে কারাগারে পাঠানোর অভিযোগ বিএনপির সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে লিটারারি ফেস্ট বাংলাদেশ অর্থনৈতিক দিক থেকে অত্যন্ত সম্ভাবনাময় : চেম্বারস ওয়েলসের নির্বাহী চেয়ারম্যান বাহুবল উপজেলা ছাত্রলীগের পদ প্রত্যাশীদের মধ্যে হাতাহাতি সুনামগঞ্জ বুলচান্দ উচ্চবিদ্যালয়ে শিক্ষকের মৃত্যুতে শোকসভা ও দোয়া সিলেট মোবাইল পাঠাগারের ৮০১ তম সাহিত্য আসর অনুষ্ঠিত মাহা-সিলেট জেলা প্রেসক্লাব অভ্যন্তরীণ ক্রীড়ার শনিবারের ফলাফল

শাহ ওলীউল্লাহ মাদ্রাসায় আশুরার আলোচনা ও ভিত্তিপ্রস্তর স্থাপন

  • বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০১৬

বিশিষ্ট আলেমেদ্বীন ও রাজনীতিবিদ মাওলানা আব্দুল মালিক চৌধুরী বলেন, হিজরী বছরের প্রথম মাস মহররম। পবিত্র কোরআনে এ মাসের কথা উল্লেখ করা হয়েছে। মহাগ্রন্থ আল কোরআনে সূরা তাওবার ৩৬ নং আয়াতে বর্ণিত যে মাসগুলোতে যুদ্ধ-বিগ্রহ হারাম করা হয়েছে সেগুলোর মধ্যে মহররম অন্যতম। বহুবিধ কারণে এ মাসটি মুসলিম উম্মাহ কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে আছে।
বুধবার দুপুর ২টায় সময় আখালিয়া বড়গুল এলাকায় হয়রত শাহ ওলীউল্লাহ (র) জামেয়া ইসলামিয়া রইছুল উলুম এতিমখানা মাদরাসার কার্যালয় ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও আশুরার তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
হয়রত শাহ ওলীউল্লাহ (র) জামেয়া ইসলামিয়া রইছুল উলুম এতিমখানা মাদরাসার প্রতিষ্ঠাতা মুহতামিম হাফিজ রইছ উদ্দিনের সভাপতিত্বে ও জ্যেষ্ঠ শিক্ষক মাওলানা আরিফ রবাবনীর পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন দারুস সালাম মাদরাসার শায়খুল হাদিস মাওলানা মকবুল আলী ও মাওলানা রিয়াজ উদ্দিন। আরো বক্তব্য রাখেন এম বেলাল আহমদ চৌধুরী, আল-আমীন আহমদ, মাওলনা খলিলুর রহমান, মাওলানা আব্দুল হাই, মাওলানা হাফিজুর রহমান, মাওলানা সুজ্জামান, মাওলানা এমরান আহমদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

More

লাইক দিন সঙ্গে থাকুন

স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest