JUST NEWS
POLICE WILL TAKE ALL MEASURES TO KEEP DHAKA OPERATIONAL AROUND DECEMBER 10 : HOME MINISTER ASADUZZAMAN KHAN KAMAL IN SHAISTAGANJ
সংবাদ সংক্ষেপ
সিলেটে বাংলাদেশ নারী মুক্তি সংসদের জেলা সম্মেলন অনুষ্ঠিত দক্ষিণ সুরমায় সততা ছাত্রকল্যাণ সমিতির কৃতি শিক্ষার্থী সংবর্ধনা মাহা-সিলেট জেলা প্রেসক্লাব অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার ফলাফল দক্ষিণ সুরমায় ন্যাশনাল স্পোর্টিং ক্লাব মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ Country’s economy will return to previous place দেশের অর্থনীতি ধীরে ধীরে আবার আগের জায়গায় এসে যাবে : পরিকল্পনা মন্ত্রী সিলেটে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ তেলিয়াপাড়া স্মৃতিসৌধে স্বরাষ্ট্রমন্ত্রী ও বিমান প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন ১০ ডিসেম্বর ঘিরে ঢাকাকে সচল রাখতে সব ব্যবস্থা নেবে পুলিশ : শায়েস্তাগঞ্জে স্বরাষ্ট্রমন্ত্রী প্রতিবন্ধী দিবসে সুনামগঞ্জে শোভাযাত্রা আলোচনা চেয়ার বিতরণ সিলেটে নানা কর্মসূচিতে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত জৈন্তাপুর ইউপির সাবেক চেয়ারম্যানের মৃত্যুতে জেলা আ লীগের শোক সিলেটে রেড ক্রিসেন্ট সেবা কার্যক্রমকে আরও উন্নত ও বিস্তৃত করতে চান নাসির সিলেটে ৫ দফা দাবিতে মিছিল ও সমাবেশ করেছে চা শ্রমিক অধিকার আন্দোলন মাধবপুরে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে নাবা এগ্রোফার্মের লেপ বিতরণ Sylhet Half Marathon held with 1200 runners

শারদীয় দুর্গোৎসবে যেকোন পরিস্থিতি মোকাবেলায় সকলকে সতর্ক থাকার নির্দেশ এসপির

  • বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদক : সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন শারদীয় দুর্গোৎসবকালে যেকোন পরিস্থিতি মোকাবেলায় আইনশৃঙ্খলা সংশ্লিষ্ট সকলকে সতর্ক থাকার নির্দেশ দিয়েছেন।
সিলেট জেলা পুলিশের উদ্যোগে সনাতন ধর্মাবলম্বীদের আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে আইনশৃঙ্খলা ও নিরাপত্তা বিষয়ক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ নির্দেশ দেন।
বুধবার দুপুরে জেলা পুলিশ লাইন্স মিলনায়তনে আয়োজিত সভায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) শাহরিয়ার বিন সালেহর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন জেলা পূজা উদ্যাপন কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রঞ্জন ঘোষ। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার মো লুৎফর রহমান, নবাগত অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো সেলিম ও গোলাপগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পরিত্রাণ তালুকদারসহ সকল থানার অফিসার ইনচার্জ, জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি, মহানগর পূজা উদযাপন কমিটির প্রধান উপদেষ্টা অ্যাডভোকেট প্রদীপ কুমার ভট্টাচার্য্য, মহানগর পূজা উদ্যাপন কমিটির সভাপতি সুব্রত দেব, বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদের কেন্দ্রীয় সদস্য অধ্যাপক রজত কান্তি ভট্টাচার্য্য প্রমুখ।
সমন্বয় সভায় পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন সনাতন ধর্মাবলম্বীদের আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে আইনশৃংখলা সংক্রান্ত বিষয়ে সকল থানা থেকে আগত পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ ও উপস্থিত সকলের মতামত গ্রহণ করেন।
সভায় পুলিশ সুপার জানান, সিলেটে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করে নিজ নিজ ধর্ম সুষ্ঠুভাবে পালনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সর্বদা সতর্ক রয়েছে। শান্তিপূর্ণভাবে পূজা উদযাপনের স্বার্থে আইনশৃঙ্খলা রক্ষা ও পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য পোশাকধারী পুলিশের পাশাপাশি সাদা পোশাকে পুলিশের নজরদারি বৃদ্ধি করা হবে। এছাড়া নিরাপত্তা ব্যবস্থা বিভিন্ন স্তরে সাজানো হয়েছে।
তিনি সিলেট জেলাধীন সকল সার্কেল ও থানার অফিসার ইনচার্জগণকে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালনসহ যেকোন পরিস্থিতি মোকাবেলায় সতর্ক থাকার নির্দেশ দেন।
পুলিশ সুপার পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দকে তাদের নিজস্ব ব্যবস্থাপনায় বিভিন্ন কমিটির মাধ্যমে জরুরি মুহূর্তে জেনারেটর রাখা, স্বেচ্ছাসেবক বাহিনী গঠন, নারী-পুরুষ আলাদা লাইনে প্রবেশ ও বের হওয়ার ব্যবস্থা করা, ধর্মীয় সম্প্রীতি বজায় রাখতে আজান ও নামাজের সময় মাইক বন্ধ রাখা, সম্ভব হলে সিসিটিভি স্থাপন করা ও প্রতিটি মণ্ডপে আগুন নিয়ন্ত্রক সিলিন্ডার রাখাসহ বিভিন্ন দিক নিদের্শনা দেন।
তিনি নিশ্চিত করেন যে, কোন ধরনের দুর্ঘটনা বা অঘটনের সংবাদ প্রাপ্তির সঙ্গে সঙ্গে সিলেট জেলা পুলিশ তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করবে।
উল্লেখ্য, এবার সিলেট জেলার ১১টি উপজেলায় ৪৬০টি মণ্ডপে শারদীয় দূর্গাপূজা হবে।-সূত্র সংবাদ বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

More

লাইক দিন সঙ্গে থাকুন

স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest