JUST NEWS
TODAY WORLD TOURISM DAY CELEBRATED IN VARIOUS PROGRAMS ACROSS THE COUNTRY INCLUDING SYLHET
সংবাদ সংক্ষেপ
জকিগঞ্জ ও কানাইঘাটে চেয়ারম্যান ও মেম্বারদের সঙ্গে নাসিরের মতবিনিময় মাধবপুরে সার ও কীটনাশক দোকানে অভিযানে জরিমানা আদায় বিশ্বম্ভরপুরে বিনাধানের প্রচার ও সম্প্রসারণে মাঠ দিবস অনুষ্ঠিত পোয়েটসপিডিয়া বাংলার কমিটি গঠন : নেতৃত্বে ৪ দেশের বাঙালি সিলেটে বাংলাদেশ ইয়ুথ ক্যাডেট ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকী পালন সিলেট মহানগর বিএনপির ওয়ার্ড সম্মেলন শুরু হচ্ছে শুক্রবার থেকে হযরত শাহ পরাণের ৩ দিনব্যাপী বার্ষিক ওরস শনিবার থেকে প্রধানমন্ত্রীর জন্মদিনে মহানগর মৎস্যজীবী লীগের আলোচনা সভা শেখ হাসিনার জন্মদিন উদযাপন করলো ২৩ নম্বর ওয়ার্ড আ লীগ শেখ হাসিনার জন্মদিনে দক্ষিণ সুরমা উপজেলা আ লীগের দোয়া প্রবাসী সাত ব্যবসায়ীকে গ্রেফতারে জালালাবাদ এসোসিয়েশন উদ্বিগ্ন সিলেটে আজ থেকে দুদিনব্যাপী বাংলাদেশ সাংস্কৃতিক উৎসব প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার জন্মদিনে সিলেট ছিল উৎসবমুখর সিলেটে টিলা কাটার অপরাধে দুই জনের ১৫ দিনের কারাদণ্ড আর তথ্য গোপন নয়-তথ্যের অবাধ প্রবাহ নিশ্চিত করতে হবে : জেলা প্রশাসক যৌন হয়রানির অভিযোগে শাবিপ্রবির থেকে ৭ ছাত্র বিভিন্ন মেয়াদে বহিষ্কার

শাবিপ্রবিতে ছাত্রী লাঞ্ছিত করা ও অপহরণ চেষ্টায় ভাইবোনকে আসামি করে মামলা

  • শনিবার, ৮ অক্টোবর, ২০১৬

নিজস্ব প্রতিবেদক : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়-শাবিপ্রবির ছাত্রী সাকি চৌধুরীকে লাঞ্ছিত করার পর অপহরণের চেষ্টার অভিযোগে আটক দুই ভাইবোনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।
শাবিপ্রবি নৃবিজ্ঞান বিভাগের ৪র্থ বর্ষের ঐ ছাত্রী বাদি হয়ে শুক্রবার রাতে সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানায় মামলাটি দায়ের করেন। আসামি সাকি চৌধুরীর প্রেমিক দাবিদার কাওসার আহমদ ও তার বোন ফাহমিদা আক্তার। তাদের বাড়ি হবিগঞ্জ শহরতলির ভাদৈ এলাকায়। বাদির বাড়ি হবিগঞ্জ শহরের মাস্টার কোয়ার্টার এলাকার বাসিন্দা।
জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আক্তার হোসেন জানান, আসামিদেরকে শনিবার দুপুরের দিকে আদালত হাজির করা হবে।
পূর্ববর্তী খবর : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র কাওসার আহমদ ও তার বোন একই শিক্ষা প্রতিষ্ঠানের বর্তমান ছাত্রী ফাহমিদা আক্তারকে সাথে নিয়ে শুক্রবার সকালে শাবিপ্রবি ক্যাম্পাসে আসেন। এরপর দুজন মিলে পূর্ব সম্পর্কের সূত্র ধরে ১ নম্বর ছাত্রী হল থেকে সাকি চৌধুরীকে বের করে এনে তাকে ক্যাম্পাসের বাইরে নিয়ে যাবার প্রস্তাব দেন; কিন্তু সাকি চৌধুরী এতে রাজি না হওয়ায় এক পর্যায়ে ভাইবোন মিলে তাকে কিল-ঘুষি মেরে রিক্সায় তুলে অপহরণের চেষ্টা করেন।
এ সময় সাকি চৌধুরী চিৎকার দিলে দুই জন শিক্ষক ছুটে আসেন। আসেন সাধারণ শিক্ষাথীরাও। তারা সাকি চৌধুরীকে উদ্ধার এবং কাওসার আহমদ ও তার বোনকে আটক করে পুলিশে সোপর্দ করেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, সাধারণ শিক্ষার্থীরা কাওসার আহমদকে উত্তম-মধ্যমও দেন।
কাওসার আহমদ দাবি করেছেন, সাকি চৌধুরী তাদের পূর্ব পরিচিত। তাদের মধ্যে একটি পারিবারিক ঝামেলা ছিল। অন্যদিকে সাকি চৌধুরী তার সাথে কোন ধরনের সম্পর্কের কথা অস্বীকার করেছেন।
কাওসার আহমদ স্বীকার করেছেন, তিনি সাকি চৌধুরীর মাথায় আঘাত করেছেন।
শাবিপ্রবির ১ নম্বর ছাত্রী হলের প্রভোস্ট অধ্যাপক ড আমেনা পারভীন নিশ্চিত করেছেন, রিক্সায় তুলেই কাওসার আহমদ সাকি চৌধুরীকে কিল-ঘুষি মারতে শুরু করেন।
শাবিপ্রবির প্রক্টর অধ্যাপক ড রাশেদ তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

More
স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest