২৭ জানুয়ারি ২০২২

শান্তিগঞ্জে ভোটকেন্দ্র পরিদর্শন শেষে প্রশংসা করলেন প্রবাসী শিল্পপতি

Published: ২৮. নভে. ২০২১ | রবিবার

জগন্নাথপুর প্রতিনিধি : সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার ৮ ইউনিয়ন পরিষদ নির্বাচনে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে।
নিজেদের ভোটাধিকার প্রয়োগ করতে ভোটগ্রহণের নির্ধারিত সময় রবিবার সকাল ৮টার আগেই ভোটাররা দীর্ঘ লাইনে দাঁড়িয়ে যান। তবে বরাবরের মতো প্রথমদিকে নারী ভোটারদের উপস্থিতিই ছিল বেশি। অবশ্য বেলা বাড়ার সঙ্গে সঙ্গে পুরুষ ভোটারদের সংখ্যাও বাড়তে থাকে।
ভোটগ্রহণ চলে বিরতিহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত। নির্বিঘ্নে ভোটগ্রহণ সম্পন্ন করতে প্রশাসন কঠোর নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করে। ফলে শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়।
এদিকে, যুক্তরাজ্যের স্কটল্যান্ডের বিশিষ্ট শিল্পপতি ও সুনামগঞ্জ জেলা পরিষদের ১০ নম্বর ওয়ার্ডের সম্ভাব্য সদস্য পদপ্রার্থী আব্দুল মতলিব চৌধুরী দরগাপাশা ইউনিয়নের বিভিন্ন ভোটকেন্দ্র দিনভর পরিদর্শন করেন। এর আগে সকালে তিনি নিজের ভোট দেন বুড়মপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে। পরে দরগাপাশা ইউনিয়নের বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শন এবং ভোটার ও ভোটকেন্দ্রে কর্তব্যরত কর্মকর্তাদের সঙ্গে কুশল বিনিময় করেন।
বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শনকালে আব্দুল মতলিব চৌধুরীর সঙ্গে ছিলেন, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবাব মিয়া, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সহসভাপতি মাহবুবুল হক শাহিন, যুক্তরাজ্য প্রবাসী মুতালিব ইমন চৌধুরী, আওয়ামী লীগ নেতা বাবুল মিয়া ও দরগাপাশা ইউনিয়ন যুবলীগের সভাপতি মুজিবুর রহমান রিপন সহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।
ভোটকেন্দ্র পরিদর্শনকালে যুক্তরাজ্য প্রবাসী আব্দুল মতলিব চৌধুরী বলেন, দীর্ঘ দিন পর দেশে এসে ভোট দিয়ে খুবই ভাল লাগছে। আরও ভাল লাগলো, প্রতিটি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটাররা তাদের পছন্দমত প্রার্থীদের ভোট দিচ্ছেন দেখে। আইনশৃঙ্খলা বাহিনীও নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করছে।

Share Button
January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31