২৭ জানুয়ারি ২০২২

শাকিব খানের বায়োপিক নির্মাণ করবেন গুণী নির্মাতা এফ আই মানিক

Published: ২৫. ডিসে. ২০২১ | শনিবার

শাকিব খানের নায়ক হয়ে ওঠার গল্প নিয়ে তৈরি হবে চলচ্চিত্র। নাম `স্টোরি অব শাকিব খান’। পরিচালনা করবেন গুণী নির্মাতা এফ আই মানিক। বৃহস্পতিবার চলচ্চিত্র পরিচালক সমিতিতে ছবিটি নিবন্ধিত হয়েছে।
এ বিষয়ে নির্মাতা এফ আই মানিকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘শিগগির শুটিং শুরু হবে। অনেক দিন ধরে চলচ্চিত্র নির্মাণে বিরতি ছিল। এটি দিয়ে নতুন কাজ শুরু করতে যাচ্ছি।’
চলচ্চিত্রের গল্পটি কিসের-এ প্রশ্নের জবাবে এফ আই মানিক জানান, ঢাকাই চলচ্চিত্রের প্রধান নায়ক শাকিব খানের জীবনের একটি অংশ থেকে এই ছবির গল্প আবর্তিত হয়েছে। এখানে শাকিব খানের শৈশব-কৈশোরের গল্প থাকবে না। থাকবে রঙিন দুনিয়ায় প্রবেশের ঠিক পূর্ব থেকে জনপ্রিয় ও প্রধান নায়ক হয়ে ওঠার গল্প নিয়ে। তবে কে শাকিব খানের চরিত্রে কাজ করবে তা এখনও ঠিক জানা যায়নি।
শাকিব খানের অন্যতম পার্শ্ব-অভিনেত্রী অপু বিশ্বাসের চরিত্রে কে অভিনয় করতে যাচ্ছেন এ বিষয়েও নির্মাতা এখনই কোনো তথ্য জানাতে চাননি।
শাকিব খানের আসল নাম মাসুদ রানা। চলচ্চিত্র দুনিয়ায় শাকিব খান নামটি কিভাবে পেলেন সে গল্পটিও দর্শকরা দেখতে পাবেন বলে জানান এফ আই মানিক।
শাকিব খান কর্মজীবনে একাধিক পুরস্কার অর্জন করেছেন, যার মধ্যে রয়েছে ৪টি জাতীয় চলচ্চিত্র পুরস্কার, ৮টি মেরিল-প্রথম আলো পুরস্কার, ৩টি বাচসাস পুরস্কার ও ৪টি সিজেএফবি পারফরম্যান্স পুরস্কার। তিনি ২০১০ সালের ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’, ২০১২ সালের ‘খোদার পরে মা’, ২০১৫ সালের ‘আরো ভালোবাসবো তোমায়’ ও ২০১৭ সালের ‘সত্তা’ চলচ্চিত্রের জন্য চারবার শ্রেষ্ঠ অভিনেতা বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।
শাকিব খান ১৯৭৯ সালের ২৮ মার্চ গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার রাঘদীতে জন্মগ্রহণ করেন। তার বাবা আব্দুর রব ছিলেন একজন সরকারি কর্মচারী আর মা নূরজাহান একজন গৃহিণী। তার রয়েছে এক বোন ও এক ভাই। বাবার চাকরির সুবাদে তার শৈশব-কৈশোর থেকে বেড়ে উঠা নারায়ণগঞ্জ জেলায়।-সংবাদ বিজ্ঞপ্তি

Share Button
January 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31