JUST NEWS
MONDAY IS BANGABANDHU'S 47TH MARTYRDOM ANNIVERSARY AND NATIONAL MOURNING DAY
সংবাদ সংক্ষেপ
জাতীয় শোক দিবস উপলক্ষ্যে মাধবপুরে আলোচনা ও দোয়া মাহফিল এসআইইউতে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী জাতীয় শোক দিবস পালিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সিলেট উইমেন জার্নালিস্ট ক্লাবের শ্রদ্ধা নিবেদন হবিগঞ্জে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবদন প্রতিমন্ত্রী সংসদ সদস্য ও প্রশাসনের শত্রুর মুখে চুনকালি মাখিয়ে দিয়ে বাংলাদেশ এখন উপচেপড়া ঝুড়ি সিলেটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ইন্ডাস্ট্রিয়াল পুলিশের শ্রদ্ধা নিবেদন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনারবাংলা প্রতিষ্ঠার অঙ্গীকারে সিলেটে জাতীয় শোক দিবস পালিত বাঙালি জাতি সোমবার শ্রদ্ধায় নত হবে হাজার বছরের আরাধ্য পুরুষের স্মৃতির প্রতি অধিকারের কথা বললেই গুম খুন ও হামলা মামলা : মিফতাহ্ সিদ্দিকী হবিগঞ্জে সৎ ছেলের বিরুদ্ধে সম্পত্তি দখলের অভিযোগ এক বিধবার সুনামগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে চিত্রাঙ্কন প্রতিযোগিতা জগন্নাথপুরে স্বপ্নসহ ৪ দোকানে অভিযান : জরিমানা আদায় কমলগঞ্জে দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত সাংবাদিক বাছিত খান মাধবপুরে সুমন হত্যায় গ্রেফতার ৩ || প্রধান আসামির দায় স্বীকার চা শ্রমিকদের দ্বিপাক্ষিক চুক্তি বাস্তবায়ন দাবিতে মাধবপুরে মিছিল সমাবেশ জাতীয় শোক দিবস উপলক্ষ্যে নবীগঞ্জে ফ্রি মেডিক্যাল ক্যাম্প

রানীগঞ্জ সেতু নির্মাণ শেষে সুনামগঞ্জ থেকে ঢাকার দূরত্ব কমবে ৫২ কিলোমিটার

  • রবিবার, ১৪ জানুয়ারি, ২০১৮

জুয়েল আহমদ, জগন্নাথপুর : সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় রানীগঞ্জ সেতুর নির্মাণকাজ এগিয়ে চলেছে। এই সেতু নির্মিত হয়ে গেলে ঢাকা ও সুনামগঞ্জের দূরত্ব কমে আসবে ৫২ কিলোমিটার। জেলাবাসী তাই দীর্ঘদিন ধরে এখানে কুশিয়ারা নদীর উপর সেতু নির্মাণের দাবি জানিয়ে আসছিলেন।
এই দাবির পরিপ্রেক্ষিতে ২০১৭ সালের ১৪ জানুয়ারি সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের রানীগঞ্জ সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। ইতোমধ্যে সেতুটির প্রায় ৩৭ ভাগ কাজ সম্পন্ন হয়েছে বলে সংশ্লিষ্ট ঠিকাদারি প্রতিষ্ঠান জানিয়েছে।
৭০২ দশমিক ৩২ মিটার দীর্ঘ ও ১০ দশকি ২৫ মিটার প্রস্থ ১৫টি স্প্যানের এই সেতুটিতে ১৪টি পিলার থাকবে। অ্যাপ্রোচ সড়কের দৈর্ঘ্য হবে আড়াই কিলোমিটার। এলাকাবাসী আশা করছেন, রানীগঞ্জ সেতু চালু হবার পর উন্নত হবে যোগাযোগ ব্যবস্থা। ফলে সুনামগঞ্জের জগন্নাথপুর, হবিগঞ্জের নবীগঞ্জ ও কিশোরগঞ্জের ভৈরব উপজেলার জীবনচিত্র বদলে যাবে।
সুনামগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মুস্তাফিজুর রহমান জানিয়েছে, নির্ধারিত সময়ের মধ্যেই কাজ শেষ হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

More
স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest