JUST NEWS
TODAY IS THE GREAT INDEPENDENCE DAY OF BANGLADESH
সংবাদ সংক্ষেপ
খুলনায় বিশ্বরেকর্ড গড়ার লক্ষ্যে গ্লোবাল ল’ থিংকার্স সোসাইটির ‘সবুজ মানব প্রাচীর’ লন্ডনে গণহত্যা দিবস পালিত || জাতিসংঘের স্বীকৃতি আদায়ে কাজ করার আহবান দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে নীরবে কাঁদছে মানুষ : জকিগঞ্জে কাইয়ুম চৌধুরী সিলেটে স্বাধীনতার শহীদস্মৃতি উদ্যানে প্রথম শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হলো স্বাধীনতা দিবসে আরটিএম আল কবির টেকনিক্যাল ইউনিভার্সিটিতে আলোচনা এসআইইউতে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপিত সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে স্বাধীনতা দিবস উদযাপন যুক্তরাজ্য সফরে গেলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হবিগঞ্জে ব্যাপক কর্মসূচিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন সুনামগঞ্জে যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হলো স্বাধীনতা ও জাতীয় দিবস লাখাইয়ে স্বাধীনতা দিবসে আলোচনা সভা ও বীর মুক্তিযোদ্ধা সংবর্ধনা স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন সম্প্রীতি বাংলাদেশের বীর শহীদদের স্মৃতির প্রতি জেলা আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন প্রথম প্রহরে স্বাধীনতা বাঙালির ইতিহাসের সর্বশ্রেষ্ঠ অর্জন : মাসুক উদ্দিন আহমদ শাল্লায় বর্ণাঢ্য আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত The Great Independence Day observed in Sylhet

রমজানে দ্রব্যমূল্য ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সিলেট চেম্বারের আহবান

  • বুধবার, ২৪ মে, ২০১৭

পবিত্র রমজান মাসে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে ও ন্যায্যমূল্যে ভোক্তাসাধারণকে মানসম্পন্ন পণ্য সরবরাহ করতে সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পক্ষ থেকে আহবান জানানো হয়েছে।
এক বিবৃতিতে সিলেট চেম্বার সভাপতি সালাহ উদ্দিন আলী আহমদ এ আহ্বান জানিয়ে বলেন, রমজান সিয়াম-সাধনার মাস। এ মাসে ব্যবসায়ীদের কিছু গুরুত্বপূর্ণ দায়িত্ব রয়েছে। রমজানের পবিত্রতা রক্ষা করা যেমন অপরিহার্য, তেমনি ন্যায্যমূল্যে মানসম্পন্ন পণ্য পাওয়া ভোক্তাসাধারণের অধিকার। তাই আসন্ন পবিত্র রমজান মাসে ব্যবসায়ীদেরকে দায়িত্বশীলতা ও নিষ্ঠা বজায় রেখে ব্যবসা-বাণিজ্য পরিচালনা করতে হবে।
তিনি রমজান মাস ও পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে মহানগরীর যানজট ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে স্থানীয় প্রশাসনের প্রতি আহবান জানান।
তিনি বলেন, এই সময়ে যানজট ও ছিনতাই অনেকাংশে বেড়ে যায়। তাই ব্যবসায়ী ও সাধারণ জনগণের সার্বিক নিরাপত্তা বিধানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে বিশেষ ভূমিকা পালন করতে হবে।
চেম্বার সভাপতি পবিত্র রমজান মাসে বিদ্যুৎ ও পানি সরবরাহ ব্যবস্থায় যাতে কোন ধরনের ব্যাঘাত না ঘটে সেদিকে লক্ষ্য রাখার জন্য সংশ্লিষ্ট সংস্থাগুলোকে বিশেষভাবে অনুরোধ জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

More

লাইক দিন সঙ্গে থাকুন

স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest