JUST NEWS
MOBILE COURT OPERATION IN SYLHET TO PREVENT FRAUD AND HUMAN TRAFFICKING BY UNREGISTERED TRAVEL AGENCIES
সংবাদ সংক্ষেপ
Charge hand over ceremony of SAU Teachers Association শাহজালাল জামেয়ার একাদশ শ্রেণির ওরিয়েন্টেশন অনুষ্ঠিত সরকারি সুবিধা গ্রহণ করে প্রতিবন্ধীরাও অনেক ক্ষেত্রে নেতৃত্ব দিচ্ছেন : দেবজিৎ সিংহ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির দায়িত্ব হস্তান্তর শান্তি সমাবেশ সফল করতে সিলেট জেলা আওয়ামী লীগের পরামর্শ সভা জকিগঞ্জে আল্লামা হবিবুর রহমানের ঈসালে সওয়াব বাস্তবায়নে মতবিনিময় অন্ধকার সমাজকে আলোকিত করতে বিশ্বনবীর আদর্শের বিকল্প নেই দেশকে সংকটমুক্ত করতে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে : বিএনপি তাহিরপুরে নূরুল আমিন হত্যাকাণ্ড : তিন ভাই ও দুই ভাতিজা ঢাকা থেকে গ্রেফতার লতিফা-শফি চৌধুরী মহিলা ডিগ্রি কলেজে ওরিয়েন্টেশন অনুষ্ঠিত গোলাপগঞ্জ উপজেলার কাওছারাবাদ কলেজে নবীন বরণ অনুষ্ঠিত ইসলাম জীবনের সর্বক্ষেত্রে সর্বযুগে আধুনিক : সিলেটে তাফসির মাহফিলে অভিমত ‘একজন মিছবাহ জামাল ও তার মিডিয়া জীবন’ গ্রন্থের প্রকাশনা অনুষ্ঠান নবীগঞ্জ গোবিন্দ জিউড় আখড়ায় বার্ষিক কীর্তন উৎসব অধিবাসে শুরু ফ্রেন্ডস অব ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন ইউকের ৫৫ লাখ টাকার চেক হস্তান্তর শেখ কামাল আন্তঃস্কুল ও মাদরাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতা আজ

ময়নাতদন্ত শেষে চিন্তামনিতে দুই শিশুর দাফন সম্পন্ন ।। পিতা এখনো পলাতক

  • মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০১৬

নিজস্ব প্রতিবেদক : সিলেটের ওসমানীনগর উপজেলার চিন্তামনি গ্রামে সংঘটিত হত্যাকাণ্ডের পর থেকে পিতা এখনো নিখোঁজ। নিহত দুই শিশুপুত্রের মরদেহ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে দাফন করা হয়েছে।
সোমবার সন্ধ্যার ঠিক পূর্ব মৃহূর্তে দয়ামির ইউনিয়নের চিন্তামনি গ্রামের পাশে ডোবার মতো জায়গায় রুজেল আহমদ (১১) ও মামুন আহমদ (৭) নামের দুই ভাইয়ের মরদেহ পাওয়া যায়। বড়ো ভাইয়ের মাথার পিছনে ছিল ধারালো অস্ত্রের ছয়টি কোপ। আর ছোটো ভাইয়ের মাথার পিছনে দুইটি কোপ ছাড়াও পেটে ছিল আরেকটি কোপ, যা দিয়ে নাড়ি-ভুরি বের হয়ে যায় বলে তাদের চাচাতো ভাই শাহেদ আহমদ রুহিন জানিয়েছেন।
তিনি জানান, দুপুরে রুজেল আহমদ ও মামুন আহমদের পিতা কৃষি শ্রমিক ছাতির আলী তাদেরকে নিয়ে পার্শ্ববর্তী হাওরে যান। কিছু সময় পর বড়ো ছেলেকে দিয়ে কিছু মাছ পাঠান বাড়িতে। মাছ বাড়িতে পৌঁছে দিয়ে সে আবার বাবার কাছে ফিরে যায়; কিন্তু বিকেল পর্যন্ত তারা বাড়ি ফিরে না আসায় রুজেল আহমদ ও মামুন আহমদের মা স্বজনদেরকে খোঁজ নিতে অনুরোধ করেন।
শাহেদ আহমদ রুহিন জানান, বেশ কিছু সময় ধরে খোঁজাখুঁজির পর সবসময় মাছ পাওয়া যায়-এমন একটি পরিচিত ডোবার মতো জায়গায় রুজেল আহমদকে ডুবন্ত অবস্থায় ও মামুন আহমদকে ডোবার কিনারে আধা ডুবন্ত অবস্থায় মৃত পাওয়া যায়। খবর পেয়ে ওসমানীনগর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।
তিনি বলেন, হত্যাকাণ্ডটি কে ঘটিয়েছে তা এখনো স্পষ্ট নয়। তার চাচা এখনো নিখোঁজ। ছাতির আলীর সাথে কারো কোন বিষয়ে শত্রুতা থাকার সম্ভাবনাও নেই। তবে তার স্ত্রীর সাথে প্রায় ৬ মাস ধরে বনিবনা হচ্ছিলনা। তাদের দুই ছেলের মাঝখানে একটি কন্যাসন্তান রয়েছে।
সিলেটের পুলিশ সুপার মো মনিরুজ্জামান চিন্তামনি গ্রামে ছাতির আলীর বাড়িতে গিয়ে শোকাহত স্বজনদের স্বান্ত্বনা দিয়েছেন।
ময়নাতদন্তের পর মরদেহ বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানে বাদ আসর নামাজে জানাজা শেষে মরদেহ দুটি দাফন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

More

লাইক দিন সঙ্গে থাকুন

স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest