JUST NEWS
A TWO-DAY LONG BANGLADESH CULTURAL FESTIVAL HAS STARTED IN SYLHET UNDER THE INITIATIVE OF SHILPAKALA ACADEMY
সংবাদ সংক্ষেপ
হৃদরোগ সম্পর্কে সচেতনতা প্রয়োজন : সিলেটের বিভাগীয় কমিশনার দুর্গাপূজায় সার্বক্ষণিক জরুরি সেবা দিতে সিসিকের নিয়ন্ত্রণ কক্ষ চালু পূর্ব লন্ডনে ডেমোক্রেটিক মুভমেন্ট ইউকের মানববন্ধন অনুষ্ঠিত সিলেটে জশনে জুলুছে ঈদ-এ মিলাদুন্নবী (দ) শোভাযাত্রা শুক্রবার গোয়াইনঘাট উপজেলা কৃষক দলের কর্মীসভা অনুষ্ঠিত সিলেটে কর্মসম্পাদন ব্যবস্থাপনা ও শুদ্ধাচার কৌশল নিয়ে মন্ত্রীপরিষদ সচিবের আলোচনা সুনামগঞ্জ জেলা যুবলীগ আহবায়ক চপলকে কারণ দর্শানোর নোটিশ জকিগঞ্জ ও কানাইঘাটে চেয়ারম্যান ও মেম্বারদের সঙ্গে নাসিরের মতবিনিময় মাধবপুরে সার ও কীটনাশক দোকানে অভিযানে জরিমানা আদায় বিশ্বম্ভরপুরে বিনাধানের প্রচার ও সম্প্রসারণে মাঠ দিবস অনুষ্ঠিত পোয়েটসপিডিয়া বাংলার কমিটি গঠন : নেতৃত্বে ৪ দেশের বাঙালি সিলেটে বাংলাদেশ ইয়ুথ ক্যাডেট ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকী পালন সিলেট মহানগর বিএনপির ওয়ার্ড সম্মেলন শুরু হচ্ছে শুক্রবার থেকে হযরত শাহ পরাণের ৩ দিনব্যাপী বার্ষিক ওরস শনিবার থেকে প্রধানমন্ত্রীর জন্মদিনে মহানগর মৎস্যজীবী লীগের আলোচনা সভা শেখ হাসিনার জন্মদিন উদযাপন করলো ২৩ নম্বর ওয়ার্ড আ লীগ

মৌলভীবাজারে মাস্ক পরা নিশ্চিতকরণে র‌্যাবের অভিযান

  • বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০

মৌলভীবাজার প্রতিনিধি : করোনা সংক্রমণ রোধে জনসচেতনতা বৃদ্ধি ও মাস্ক পরা নিশ্চিত করতে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ইউনিট মৌলভীবাজারে অভিযান পরিচালনা করেছে।
বৃহস্পৃতিবার দুপুরে শহরের চৌমোহনায় প্রায় এক ঘণ্টা এই অভিযান পরিচালনা করেন, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো রুহুল আমিন। এসয় যারা মাস্ক ছাড়া ঘুরাফেরা করছেন বা বিভিন্ন গন্তব্যে যাচ্ছেন তাদেরকে আটকে প্রথমে সচেতন করা হয়। পরে মাস্ক পরিয়ে ও জরিমানা করে ছেড়ে দেওয়া হয়।
অভিযানে জরিমানার পাশাপাশি যানবাহন চালক, যাত্রী, জনসাধারণ ও পথচারীদের মধ্যে বিনামূল্যে ফেস মাস্ক বিতরণ করেন, র‌্যাব-৯ শ্রীমঙ্গল ইউনিটের মেজর আহমেদ নোমান জাকির। এ সময় তিনি বলেন, জেল-জরিমানা করাই অভিযানের মূল উদ্দেশ্য নয়। অভিযানের মাধ্যমে তারা সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিচ্ছেন-সচেতন করছেন। আর যারা মাস্ক ব্যবহার করছেন না তাদেরকে জরিমানার আওতায় আনা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

More
স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest