এমইউ সোশ্যাল সার্ভিসেস ক্লাবের নতুন কমিটি গঠন

Published: 21. Apr. 2021 | Wednesday

মেট্রোপলিটন ইউনিভার্সিটি সোশ্যাল সার্ভিসেস ক্লাব-এমইউএসএসসির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ৩৫ সদস্যবিশিষ্ট এই কমিটি চলতি বছর দায়িত্ব পালন করবে। বুধবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ শাখা থেকে এ তথ্য জানানো হয়।
জনসংযোগ শাখা জানায়, একটি ভার্চুয়াল সভার মাধ্যমে এমইউএসএসসির নতুন কমিটি ঘোষণা করা হয়। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ এফ আর তানভীর স্বাক্ষরিত এক চিঠিতে কর্তৃপক্ষ কমিটি অনুমোদনের বিষয়টি সংশ্লিষ্টদের অবগত করে।
নতুন কমিটিতে বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগের জ্যেষ্ঠ প্রভাষক আরিফ আহমেদ সভাপতি, একই বিভাগের শিক্ষার্থী আবু বকর সিদ্দিক সহ সভাপতি ও শাহ আফজাল মাহিন সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন। ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক স্নিগ্ধা দাস কোষাধ্যক্ষের দায়িত্ব পালন করবেন। উপদেষ্টা হিসেবে আছেন, সিএসই বিভাগের প্রধান মো মাহফুজুল হাসান, আইন ও বিচার বিভাগের প্রধান গাজী সাইফুল হাসান ও ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক আশরাফুজ্জামান ইয়াজদানি। অন্যরা হলেন, যুগ্ম সম্পাদক সামিরা সিদ্দিকা, সুফিয়ান তালুকদার, সাংগঠনিক সম্পাদক বিপ্লব দেব, সহ সাংগঠনিক সম্পাদক সুমাইয়া আক্তার, যুগ্ম কোষাধ্যক্ষ তাহেরা জামান, অফিস সম্পাদক ইহসান নাইম, সহ অফিস সম্পাদক সম্পা বিশ্বাস ও পাবলিক রিলেশন্স সম্পাদক রেদোয়ান রাহমান।
এমইউ সোশ্যাল সার্ভিসেস ক্লাবের নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড তৌফিক রহমান চৌধুরী ও ভাইস চেয়ারম্যান তানভীর এম ও রহমান চৌধুরী।
তারা আশা প্রকাশ করেছেন, নতুন কমিটির নেতৃত্বে সংগঠনের কার্যক্রম আরও বেগবান হবে।
বিদায়ী সভাপতি নাজিউর রাহমান চৌধুরী এবং সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিকও নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন।

Share Button
May 2021
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

দেশবাংলা