মাহা-ইমজা মিডিয়াকাপ ফুটবলে তিন ম্যাচ ড্র : জয় একাত্তরের কথার

Published: 08. Jan. 2021 | Friday

সকল স্তরের সংবাদকর্মীদের অংশগ্রহণে সিলেটে মাহা-ইমজা মিডিয়াকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে।
বৃহস্পতিবার সিলেট জেলা স্টেডিয়ামে স্বাস্থ্যবিধি মেনে এর উদ্বোধন করেন, সিলেটের বিভাগীয় কমিশনার মশিউর রহমান, এনডিসি। সিলেটের সকল সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও এসময় উপস্থিত ছিলেন, জাতীয় দলের সাবেক ক্রিকেটার এনামুল হক জুনিয়র।
প্রথম দিনে অনুষ্ঠিত হয় ৪টি ম্যাচ। উত্তরপূর্ব কিংস ও ইটিভি রয়্যালসের মধ্যকার উদ্বোধনী ম্যাচ ১-১ গোলের ড্র হয়। দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়ে গোলের দেখা পায়নি টিম নিউজ টুয়ন্টিফোর ও জৈন্তাবার্তা ঈগলস। দৈনিক সংবাদ টাইগার্স ও টিম সিলেট মিররের মধ্যকার তৃতীয় ম্যাচও গোলশূন্য ড্রর মধ্য দিয়ে শেষ হয়। তবে দিনের শেষ ম্যাচে ডিবিসি নিউজের বিরুদ্ধে ৩-০ গোলের বড় জয় পায় টিম একাত্তরের কথা।
প্রথম ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ হন ইটিভি রয়্যালসের আব্দুল মুকিত অপি, দ্বিতীয় ম্যাচে টিম নিউজ টুয়েন্টিফোরের মাহমুদ হোসেন, তৃতীয় ম্যাচে সংবাদ টাইগার্সের মঈন উদ্দিন মনজু ও শেষ ম্যাচে হ্যাট্রিক করে ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার পান টিম একাত্তরের কথার দিব্যজ্যোতি সী।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেটের বিভাগীয় কমিশনার মশিউর রহমান এনডিসি বলেন, রোগব্যাধির বিরুদ্ধে নিজেদের শারীরিক প্রতিরোধক্ষমতা বাড়ানোর ক্ষেত্রে খেলা একটি বড় অনুষঙ্গ। মাহা-ইমজা মিডিয়াকাপে শুধু শরীর ও মনের চাঙ্গা ভাবই আসবে না একই সাথে করোনার স্থবিরতা কাটাতে সাংবাদিকদের মধ্যে একটি মেলবন্ধনও তৈরি হবে। তবে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।
ইমজার সাধারণ সম্পাদক সজল ছত্রীর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, সংগঠনের প্রতিষ্ঠাকালীন সভাপতি আল আজাদ। এছাড়াও বক্তব্য রাখেন, সাংবাদিক ইকবাল সিদ্দিকী। আরো উপস্থিত ছিলেন, সাংবাদিক আহমেদ নূর, ইকরামুল কবীর, আব্দুর রশীদ রেনু, আবৃত্তিশিল্পী মোকাদ্দেস বাবুল, সাংবাদিক এম এ হান্নান, কামকামুর রাজ্জাক রুনু, মঈনুল হক বুলবুল, বাপ্পা ঘোষ চৌধুরী, মঈন উদ্দিন মনজু, এস সুটস সিংহ, শাহ দিদার আলম চৌধুরী নোবেল, আনিস রহমান, মঞ্জুর আহমেদ, আকাশ চৌধুরী, প্রত্যুষ তালুকদার, বিলকিস আক্তার সুমি, ফটো সাংবাদিক মামুন হোসেন, টিভি ক্যামেরা জার্নালিস্ট দ্বিগেন সিংহ ও সিলেট ভয়েসের প্রকাশক সেলিনা চৌধুরী।
শুক্রবার ৫ম ম্যাচে সকাল ১০টায় টিম সিলেট মিরর মুখোমুখি হবে নিউজ টুয়েন্টিফোরের। ৬ষ্ঠ ম্যাচ বেলা সাড়ে ১১টায় উত্তরপূর্ব কিংস ও একাত্তরের কথার মধ্যে। ৭ম ম্যাচে দুপুর সোয়া ২টায় ডিবিসি নিউজ বনাম ইটিভি রয়্যালস এবং ৮ম ম্যাচে বিকাল সাড়ে ৩টায় সংবাদ টাইগার্স ও জৈন্তাবার্তা ঈগলস মুখোমুখি হবে।

Share Button
March 2021
M T W T F S S
« Feb    
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  

দেশবাংলা