NEWSHEAD

মাহা-ইমজা প্রথম মিডিয়া কাপ ফুটবলে চ্যাম্পিয়ন চ্যানেল এস

Published: 14. Sep. 2016 | Wednesday

সিলেটে কর্মরত সাংবাদিকদের নিয়ে ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন-ইমজা আয়োজিত মাহা-ইমজা প্রথম মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টে চ্যানেল এস চ্যাম্পিয়ন ও বাংলাদেশ প্রতিদিন রানার্সআপ হয়েছে।
রবিবার সিলেট জেলা স্টেডিয়ামে জমজমাট ফাইনালে চ্যানেল এস ৩-১ গোলে জয়ী হয়।
খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার তুলে দেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী এনামুল হাবীব, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন, সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, ক্রীড়া সংগঠক বিজিত চৌধুরী ও টুর্নামেণ্টের পৃষ্ঠপোষক মাহার স্বত্বাধিকারী বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য মাহি উদ্দিন আহমদ সেলিম।
ইমজার সাধারণ সম্পাদক সজল ছত্রীর সঞ্চালনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইমজার সভাপতি মাহবুবুর রহমান রিপন। স্বাগত বক্তব্য রাখেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক মঈনুল হক বুলবুল।
সম্মাননা ও পুরস্কার প্রদানের শুরুতেই প্রধান অতিথির হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন ইমজার প্রতিষ্ঠাতা সভাপতি আল-আজাদ। এরপর প্রধান অতিথির হাত থেকে সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন মাহি উদ্দিন আহমদ সেলিম।
সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় টুর্নামন্টে অংশ নেয়া বয়োজ্যেষ্ঠ খেলোয়াড় আল-আজাদের হাতেও। পরে অংশগ্রহণকারী দলগুলোর হাতে স্মারক ক্রেস্ট তুলে দেয়া হয়।
ফেয়ার প্লের পুরস্কারটি তুলে দেয়া হয় দৈনিক শ্যামল সিলেটের হাতে। ৪ ম্যাচে সর্বোচ্চ ৯ গোল করে টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতার পুরস্কার অর্জন করেন যমুনা টিভির গোপাল বর্ধন। গোল্ডেন গ্লাভসের পুরস্কার তুলে দেয়া হয় চ্যানেল এসের গোলরক্ষক বেলাল আহমেদের হাতে। ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হন চ্যানেল এসের হুমায়ুন কবির লিটন। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন বাংলাদেশ প্রতিদিনের মান্না চৌধুরী। এছাড়া তৃতীয় স্থান অধিকারী যমুনা টিভিকেও পুরস্কৃত করা হয়।
টুর্নামেন্টে অংশ নেয় এসএ টিভি, যমুনা টিভি, দৈনিক উত্তরপূর্ব, দৈনিক শ্যামল সিলেট, দৈনিক সবুজ সিলেট, দৈনিক সংবাদ, চ্যানেল এস ও বাংলাদেশ প্রতিদিন।

Share Button
December 2019
M T W T F S S
« Nov    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

দেশবাংলা