মানুষের জীবনমান উন্নয়নে কাজ করছে সরকার : জুড়ীতে শাহাব উদ্দিন

Published: 11. Oct. 2020 | Sunday

জুড়ী প্রতিনিধি : পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, সকলের জন্য কর্ম ও বাসস্থানের অধিকার নিশ্চিত করবে সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা বাস্তবায়িত হলে দেশে কোন কর্মহীন, গৃহহীন ও খাদ্যহীন মানুষ থাকবে না। বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশকে এগিয়ে নিয়ে যেতে সবাই নিরলসভাবে কাজ করছে।
শনিবার দুপুরে মৌলভীবাজারের জুড়ী উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলার নন-এমপিও ১১টি মাদরাসার ৩৯ জন শিক্ষক-কর্মচারীর মাঝে প্রধানমন্ত্রীর অনুদানের ১ লাখ ৯০ হাজার টাকার চেক, প্রায় কোটি টাকা ব্যয়ে ৩৩টি অসহায় গৃহহীন পরিবারকে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার পাকা ঘরের চাবি হস্তান্তর, দুর্গাপূজা উপলক্ষে ৬৭টি পূজামণ্ডপে ৫শ কেজি করে জিআর চালের জিও, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে ৩০০ জনকে শুকনো খাবার এবং উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস থেকে ৫ জন প্রতিবন্ধী শিক্ষার্থীকে হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা আল-ইমরান রুহুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা বদরুল হোসেন, সাধারণ সম্পাদক ফুলতলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুক আহমদ, জুড়ী থানার ওসি সঞ্জয় চক্রবর্তী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিতা শর্মা, মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য বদরুল ইসলাম ও উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রশীদ সাজু। সঞ্চালনায় ছিলেন, উপজেলা একাডেমিক সুপারভাইজার আলাউদ্দিন।
মন্ত্রী আরো বলেন, করোনা সাধারণ কোন রোগ নয়, মহামারি। এর থেকে রক্ষা পেতে সচেতনতার বিকল্প নেই। আসন্ন শীতে আক্রান্তের সংখ্যা বেড়ে যেতে পারে, তাই সবাইকে সতর্ক হতে হবে। মাস্ক ব্যবহার করতে হবে। শারীরিক দূরত্ব বজায় রেখে চলতে হবে।

Share Button
October 2020
M T W T F S S
« Sep    
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

দেশবাংলা