NATIONAL
Information and Broadcasting Minister Awami League Joint General Secretary Dr Hasan Mahmud said that BNP has taken a stand against the people of the country-it has become an adversary || তথ্য ও সম্প্রচার মন্ত্রী আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড হাছান মাহমুদ বলেছেন বিএনপি দেশের মানুষের বিপক্ষে অবস্থান নিয়েছে-প্রতিপক্ষ হয়ে দাঁড়িয়েছে
সংবাদ সংক্ষেপ
Mahbub Ali filed nomination papers in Madhavpur মাধবপুরে মনোনয়নপত্র দাখিল করেছেন প্রতিমন্ত্রী মাহবুব আলী নবীগঞ্জে মিশুক গাড়িসহ চোর ও সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার রাব্বিকে গ্রেফতারে সিলেট জেলা ও মহানগর বিএনপির নিন্দা Three candidates filed nomination papers in Sylhet সুস্থ থাকার জন্য নিরাপদ ও পুষ্টি সমৃদ্ধ খাবার প্রয়োজন || শাল্লায় প্রশিক্ষণ কর্মশালা নির্বাচনকে সামনে রেখে উন্নয়নের খবর ভোটারদের কাছে পৌঁছাতে হবে সিলেটে দুই আসনে তিন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল || পদত্যাগ করেননি বিশ্বনাথের মেয়র চুনারুঘাটে মণিপুরী সম্প্রদায়ের ধর্মীয় উৎসব মহারাসলীলা অনুষ্ঠিত সিলেট-১ আসনে পররাষ্ট্র মন্ত্রীর মনোনয়নপত্র দাখিলের মধ্য দিয়ে মনোনয়নপত্র গ্রহণ শুরু মাধবপুরের ধর্মঘর বাজারে ইসলামী ব্যাংকের আউটলেট শাখা উদ্বোধন বিজয়ের মাস উপলক্ষে চারুনিকেতনের ছবি আঁকা প্রতিযোগিতা ও কর্মশালা অবরোধ-হরতাল পালন করতে জেলা ও মহানগর বিএনপির আহবান PM is coming Sylhet in the third week of December প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনী প্রচারণায় সিলেট আসছেন আগামী মাসের তৃতীয় সপ্তাহে No gap between the demands of Bangladesh and USA

মাধবপুরে গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু : মরদেহ উদ্ধার : স্বামী পলাতক

  • শনিবার, ২৬ অক্টোবর, ২০১৯

মাধবপুর প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুর উপজেলায় এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। এ ঘটনার পর থেকে নিখোঁজ রয়েছে তার স্বামী। সন্দেহ করা হচ্ছে, স্বামী শ্বাসরোধ করে স্ত্রীকে হত্যার পর পালিয়ে গেছে।
উপজেলার ব্যাঙ্গাডুবা গ্রামে এ ঘটনা ঘটেছে। শুক্রবার সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
মাধবপুর থানার এসআই জহিরুল ইসলাম জানান, ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার চাপড়তলা গ্রামের আহাদ মিয়ার মেয়ে এক সন্তানের জননী নিপা আক্তার (২৮) চাকরির সুবাদে মাধবপুর উপজেলার ব্যাঙ্গাডুবা এলাকার হুমায়ুন মিয়ার বাড়িতে ভাড়া থাকতো। মাঝেমধ্যে তার স্বামী বানিয়াচং উপজেলার হিয়ালা গ্রামের শরিফ মিয়া বাসায় আসাযাওয়া করতো। বৃহস্পতিবার রাতেও আসে; কিন্তু শুক্রবার সকালে নিপা আক্তারের কোন সাড়াশব্দ না পেয়ে বাড়ির মালিক খোঁজ নিতে গিয়ে দেখেন, দরজা বাইরে থেকে তালাবদ্ধ। পরে তিনি থানায় খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।
মাধবপুর থানার পরিদর্শক-তদন্ত গোলাম দস্তগীর জানান, নিপা আক্তারের নাকে-মুখে রক্তের দাগ ছিল। ময়নাতদন্তের প্রতিবেদন আসার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More

লাইক দিন সঙ্গে থাকুন

সংবাদ অনুসন্ধান

স্বত্ব : খবরসবর ডট কম
Design & Developed by Web Nest