ব্রাহ্মণবাড়িয়ার ট্রেন দুর্ঘটনায় হবিগঞ্জের ৭ জনের মৃত্যু : ইয়াছিনের দাফন সম্পন্ন

Published: 12. Nov. 2019 | Tuesday

হবিগঞ্জ প্রতিনিধি : সিলেট-চট্টগ্রাম রেলপথে ব্রাহ্মণবাড়িয়ায় কসবায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় নিহতদের মধ্যে ৭ জনের বাড়ি হবিগঞ্জে। তাই পুরো জেলায় এখন শোকের ছায়া। প্রিয়জন হারাদের কান্নায় ভারি হয়ে উঠেছে পরিবেশ। পরিবারগুলোতে এখনো মাতম চলছে।
হবিগঞ্জ থেকে এস এম সুরুজ আলী জানিয়েছেন, নিহতদের একজন জেলা ছাত্রদলের সহ সভাপতি আলী মোহাম্মদ ইউসুফ। সরকারি বৃন্দাবন কলেজ থেকে ব্যবস্থাপনা বিভাগে মাস্টার্স করেন। স্ত্রী ও ১৪ মাসের সন্তানকে আনতে চট্টগ্রাম যাচ্ছিলেন; কিন্তু ফিরলেন নিষ্প্রাণ। বুকের মানিককে হারিয়ে মা আফতাবুন্নেছা বারবার মুর্ছা যাচ্ছেন।
কক্সবাজারে বেড়ানোর উদ্দেশ্যে ট্রেনে চড়েছিলেন চুনারুঘাট উপজেলার উলুকান্দি গ্রামের তালুকদার বাড়ির ফটিক মিয়ার ছেলে শানখলা মাদরাসার দাখিল শ্রেণির ছাত্র রুবেল মিয়া; কিন্তু ফিরতে হলো প্রাণহীন। এছাড়াও হবিগঞ্জ শহরতলির বড় বহুলা গ্রামের আলমগীর আলমের ছেলে ইয়াছিন আলম, বানিয়াচং উপজেলার আল-আমিন ও আদিবা এবং চুনারুঘাট উপজেলার পীরেরগাঁওয়ের সুজন ও পিয়ারা বেগম প্রাণ হারিয়েছেন।
ব্রাহ্মণবাড়িয়ার কসবা এলাকায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় নিহত হবিগঞ্জ শহরতলির বড়বহুলা গ্রামের আলমগীর আলমের ছেলে ইয়াছিন আলমের দাফন সম্পন্ন হয়েছে।
মঙ্গলবার বাদ আছর স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে মরদেহ গ্রামের কবরস্থানে দাফন করা হয়।
নামাজে জানাজায় স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক নূরুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাখাওয়াত হোসেন রুবেল ও বিএনপির কেন্দ্রীয় সমবায় বিষয়ক সম্পাদক জি কে গউছ সহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ ও এলাকার বিশিষ্ট ব্যক্তিরা অংশ নেন।

Share Button
July 2020
M T W T F S S
« Jun    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

দেশবাংলা